সাংবাদিক আরিফুলকে গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন | Nobobarta

আজ রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন

সাংবাদিক আরিফুলকে গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

সাংবাদিক আরিফুলকে গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

Rudra Amin Books

সৈয়দ বশির আহমেদ, পিরোজপুর : টাস্কফোর্স অভিযানের নামে মধ্যরাতে ঘরের দরজা ভেঙে মারধর করে বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগানকে তুলে নিয়ে তার প্রতি শারীরিক নির্যাতন এবং ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের জেল দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে পিরোজপুরের কর্মরত সাংবাদিকরা। আজ রোববার সকালে পিরোজপুর জেলা অনলাইন জার্নলিষ্ট এসোসিয়েশনের আয়োজনে শহরের টাউনক্লাব সড়কে এ মানববন্ধনে শহরের কর্মরত সাংবাদিক সহ সর্বস্থরের মানুষ অংশগ্রহন করে।

এ সময় বক্তারা বলেন, জেলা প্রশাসক সুলতানা পারভিনের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিম উদ্দিম ও নর্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমার নেতৃত্বে কয়েকজন ম্যাজিস্ট্রেট আনসার সদস্যদের নিয়ে আরিফুলের বাড়িতে গিয়ে দরজা ভেঙে প্রবেশ করে স্ত্রী-সন্তানের সামনেই মারধর করে। এরপর আধা বোতল মদ ও দেড়শ’ গ্রাম গাঁজা রাখার অভিযোগে তাকে এক বছরের কারাদন্ড দেওয়া হয়। আমরা এই মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি’ এবং অবিলম্বে আরিফকে নিঃশর্ত মুক্তির দাবী জানান। প্রকৃত দোষীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।’

মানববন্ধনে পিরোজপুর জেলা অনলাইন জার্নলিষ্ট এসোসিয়েশনের সভাপতি খালিদ আবু এর সভাপতিত্বে এবং পিরোজপুর জেলা অনলাইন জার্নলিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তামিম সরদারের পরিচালনায় বক্তব্য রাখেন সংবাদ জেলা প্রতিনিধি সিনিয়ির সাংবাদিক এ কে আজাদ, বাংলা ট্রিবিউনের পিরোজপুর জেলা প্রতিনিধি আরিফ মোস্তফা, পিরোজপুর টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, প্রেসক্লাব সহ সভাপতি ওয়াহিদ হাসান বাবু, জাতীয় সাংবাদিক সংস্থার পিরোজপুরের আহবায়ক হাসান মামুন, প্রেসক্লারে নির্বাহী সদস্য ইমাম হোসেন মাসুদ,বিডি নিউজ২৪ ডটকমের জেলা প্রতিনিধি হাসিবুল ইসলাম হাসান, সাপ্তাহিক বলেশ্বরের নির্বাহী সম্পাদক রেজওয়ান সাজন, নিউজ২৪ টিভির জেলা প্রতিনিধি ইমন চৌধুরী, স্বদেশ প্রতিদিন প্রতিনিধি ফেরদৌস রহমান সহ সংবাবাদিক নেতৃবৃন্দ।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta