পিরোজপুরে বেকুটিয়া ফেরি থেকে কঁচা নদীতে পড়ে বৃদ্ধ নিখোঁজ | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৮:১৫ অপরাহ্ন

পিরোজপুরে বেকুটিয়া ফেরি থেকে কঁচা নদীতে পড়ে বৃদ্ধ নিখোঁজ

পিরোজপুরে বেকুটিয়া ফেরি থেকে কঁচা নদীতে পড়ে বৃদ্ধ নিখোঁজ

কাউখালী প্রতিনিধি : বরিশাল-পিরোজপুর-খুলনা সড়কের পিরোজপুরের কাউখালীর বেকুটিয়া ফেরি থেকে কঁচা নদীতে পড়ে হোসেন মাঝী নামে ৫৯ বছর বয়সের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। সে ভোলা জেলার চরনোয়াবাদ গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে কাউখালীর বেকুটিয়া প্রান্ত থেকে ফেরিটি পিরোজপুর প্রান্তের উদ্দেশ্যে ছেড়ে কঁচা নদীর মাঝখানে ওই ওই বৃদ্ধ ব্যক্তি ফেরি থেকে নদীতে পড়ে যান। এ সময় তিনি ফেরীর পিছনের দিকে ছিলেন। তাকে উদ্ধারে অভিযানে নেমেছে দমকল বাহিনী ও কাউখালী থানার পুলিশ।

দমকল বাহিনীর কাউখালীর স্টেশন অফিসার আবু বকর সিদ্দিক নিখোঁজ বৃদ্ধের সাথে থাকা চাচাতো ভাইয়ের বরাত দিয়ে জানান, ভোলা থেকে হোসেন মাঝী (৫৯) ও তার চাচাতো ভাই বাবুল মাঝী (৫০) বাস যোগে বাগেরহাটে হযরত খানজাহান আলী (রহ.) মাজারের ওরসে যাবার পথে বেকুটিয়া ফেরিতে ওঠেন। এসময় হোসেন মাঝী ফেরির পিছনের প্রান্তে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ফেরি থেকে নদীতে পড়ে যান এমন খবরের ভিত্তিতে তারা রাতে মাঝ নদীতে যান এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার অভিযান শুরু করেন। শুক্রবার অভিযান চালালেও কোন সন্ধান মেলেনি।

Rudra Amin Books

কাউখালী থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, ফেরি থেকে বৃদ্ধ নদীতে পড়ে যাওয়ার বিষয়টি শুনে পুলিশ ঘটনাস্থলে নদীতে তল্লাশি চালাচ্ছে। রাতে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রফিকুল হক এবং কাউখালী থানার ওসি মো. নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com