কাউখালীতে জনপ্রতিনিধিদের নামে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৪:১৯ পূর্বাহ্ন

কাউখালীতে জনপ্রতিনিধিদের নামে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাউখালীতে জনপ্রতিনিধিদের নামে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাউখালী প্রতিনিধি: রাতে পুকুর ভরাটের চেষ্টা শিরোনামে গত রবিবার দৈনিক প্রথম আলো পত্রিকায় একটি সংবাদ প্রকাশ হওয়ার প্রতিবাদে পিরোজপুরের কাউখালী ডাক বাংলায় রবিবার সন্ধ্যায় উপজেলার জনপ্রতিনিধিরা সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মনু মিঞা বলেন, কাউখালী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের পিছনে শহরের গুরুত্বপূর্ণ সড়কের পাশে একটি পরিত্যাক্ত জলাশয় থাকায় রাস্তা ভেঙ্গে সরু হয়ে যাচ্ছে। এ কারণে উক্ত রাস্তাটি প্রশস্ত করার জন্য পিরোজপুর-২ (কাউখালী-ইন্দুরকানী-ভান্ডারিয়া) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু বিভিন্ন সময় জনপ্রতিনিধিদের আশ্বাস দেন। তার প্রেক্ষিতে স্থানীয় জনপ্রতিনিধিরা জলাশয়ের পাড়ের সড়ক ও জনপথের মালিকানাধীন কিছু অংশ বালু দিয়ে ভরাট করার উদ্যোগ নিলে স্থানীয় প্রশাসন নিষেধ করলে কাজটি বন্ধ করে দেওয়া হয়। উক্ত সড়কটি কাউখালী-স্বরূপকাঠী চলাচলের গুরুত্বপূর্ণ যেকারণে রাস্তাটি প্রশস্ত করা একান্ত দরকার।

Rudra Amin Books

এসময় ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন তার বক্তব্যে বলেন গত ২১ জানুয়ারী স্থানীয় সংসদ সদস্য মহোদয় কাউখালীতে আসলে এসময় টেম্পুষ্ট্যান্ডে ড্রাইভার ও স্থানীয় লোকজন রাস্তাটি প্রশস্ত করার জন্য আমাকে সাথে নিয়ে দাবীটি জানালে এসময় তিনি একত্রতা প্রকাশ করেন। আজ পিরোজপুরের সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী কাউখালীতে আসলে ঘটনাস্থল পরিদর্শন করে জলাশয়ের মধ্যে সড়কের কিছু অংশ আছে বলে তিনি জানান। কিন্তু উক্ত পত্রিকাটিতে জনপ্রতিনিধিদের নাম দিয়ে পুকুর ভরাটের যে সংবাদটি প্রকাশিত হয় তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ সংবাদের প্রতিবাদ জানিয়ে এসময় আরও বক্তব্য রাখেন সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন, চিরাপাড়া-পারসাতুরিয়া ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন, শিয়ালকাঠী ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সিকদার, সয়না-রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান এলিজা সাঈদ, জাতীয় পার্টি জেপি’র উপজেলা সাধারণ সম্পাদক শাহ আলম নসু।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com