আগৈলঝাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনেেউপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৪:১৪ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনেেউপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা
আগৈলঝাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে প্রস্তুতি সভা

আগৈলঝাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনেেউপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

বরিশাল প্রতিনিধি :

যথাযোগ্য মর্যাদা ও বিস্তারিত কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস পালনের লক্ষে বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

Rudra Amin Books

বুধবার সকাল দশটায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ২১ ফ্রেব্রুয়ারি মহান শহীদ দিবস পালনের বিস্তারিত কর্মসূচ গ্রহণ করা হয়েছে। যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনের লক্ষে বিভিন্ন কমিটি ও উপ-কমিটি গঠন করা হয়েছে।

সভায় সরকারী, বেসরকারী, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনে অবমাননার বিষয়টি গুরুত্বসহকারে দেখে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সহকারী কমিশনার (ভূমি) ফাতিমা আজরিন তন্বী, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়া, অধ্যাপক (অব:) লিয়াকত আলী হাওলাদার, সিরাজুল হক সরদার, চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, বিপুল দাস, এসআই তৈয়বুর রহমান। সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com