তেঁতুলিয়ায় এসএসসি ব্যাচ-২০০১ এর ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত | Nobobarta

আজ বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০১:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রথম রাতে ৩৭শ পরিবার পেলো খাদ্যসামগ্রী : সিসিক বস্তিতে ভরা দুপুরে কন্ঠশিল্পী নয়ন দয়া ও হাজী আরমান ৬৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেবে সিসিক ভালুকায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাদিকুর রহমান ঝালকাঠি করোনা প্রতিরোধে রক্ত কণিকা ফাউন্ডেশন জীবাণুনাশক স্প্রে করোনাঃ দুস্থদের খাদ্য দিলো কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ সিরাজদিখানে দেড় হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ রাজাপুরে সাইদুর রহমান এডুকেশন ওয়েল ফেয়ার ট্রাষ্ট’র হতদারিদ্রদের মাঝে ত্রান বিতরণ রাজাপুরে পল্লী বিদ্যুত সমিতির গরীব মানুষদের মাঝে ত্রাণ বিতরণ রাজাপুরে বাড়িতে বাড়িতে গিয়ে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন করলেন ইউপি সদস্য
তেঁতুলিয়ায় এসএসসি ব্যাচ-২০০১ এর ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

তেঁতুলিয়ায় এসএসসি ব্যাচ-২০০১ এর ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

Rudra Amin Books

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ

প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে এসএসসি ব্যাচ-২০০১ এর ঈদ পূণর্মিলনী। বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার জেলা পরিষদ ডাকবাংলোয় ২০০১ এসএসসি ব্যাচ এর আযোজনে এই ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়। বিকেল চারটায় এক এক করে হাজির হতে থাকে তরা। দীর্ঘ দেড় যুগের পর মিলন মেলায় অংশ নিয়ে প্রাণবন্ত আড্ডায় মেতে উঠে সহপাঠীরা। কুশল বিনিময়ের সাথে বুকের বুক মিলিয়ে দীর্ঘ ১৮ বছর পর মিলিত হবার আনন্দে আবেগতাড়িত হয়ে উঠে সবাই। ” আমরাও কিছু করতে চাই” বিষয়ের উপর শুরু হয় আলোচনা। সাংবাদিক এস কে দোয়েল এর উপস্থাপনায় আলোচনায় গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করে ফরিদ হোসেন, আল মামুন, বদরুল আলম, রাব্বি হাসান, দেলোয়ার হোসেন, বিদ্যুৎ কুমার সামন্ত, এমেলিউস বেক, খন্দকার ইমরান, রেজাউল করিম, আব্দুল মাজেদ, ইঞ্জি.আলমগীর হোসেন, রায়হান মিয়া, ইঞ্জি.শাহিন হোসেনসহ অনেকে।

২০০১ ব্যাচের সকল সহপাঠীকে এক ফর্মে নিয়ে আসা, বন্ধুদের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোসহ সামাজিক উন্নয়নমূলক কাজ করার উদ্যোগ নেওয়ার কথা বলা হয়। আগামী ঈদে যাতে আরো সুন্দর উৎসবমুখরভাবে ঈদ পূণর্মিলনীর আয়োজন করে ২০০১ ব্যাচ এর সকল বন্ধুদের একত্র করার প্রত্যয় নিয়ে ১১ সদস্যের একটি কমিটি করা হয়। এই কমিটির সাথে মোবাইল ফোন ও ফেসবুকের সাথে কানেক্টিভিটি থাকার জন্য সকল বন্ধুদের আহবান করা হয়।

ঈদ পূণর্মিলনীতে সহপাঠীদের  অংশগ্রহণে দীর্ঘ দেড় যুগ পর প্রথমবার মিলন উৎসবমুখর হয়ে উঠেছিল তারা হলেন-রাশেদুজ্জামান সিপার, আনিসুর রহমান রাসেল, মুহিত হাসান তপু, সেলিম, সাহাদৎ হোসেন সোহাগ, মমিনুর রহমান, মোসাদ্দেক হোসেন শিশির, হাফিজুর রহমান, রুবেল, আহসান হাবিব, শাহাদত আলী, জুয়েল, খোকন, মুক্তি, তবিরুল ইসলাম, জাহিদ, আবু তাহের, আবু সাইদ, রাজ্জাক, শাহিন রেজা, জফির উদ্দিন, হকিকুল,  শহিদুল ইসলাম, জিল্লুর রহমান জনি, তৌহিদুল ইসলাম, জসিরুল, নবিরুল ও জব্বারসহ অনেকে। ২০০১ এর ব্যাচটি তেঁতুলিয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ‘তেঁতুলিয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta