ফরিদপুরে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার | Nobobarta

আজ রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৬:০২ পূর্বাহ্ন

ফরিদপুরে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার

ফরিদপুরে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার

Rudra Amin Books

ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চ ঘাট এলাকায় সোমবার রাতে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত রাজীব বিশ্বাস (৩৪) ও তার স্ত্রী স্মৃতি বণিক (২২) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকার বাসিন্দা।

স্মৃতি বণিক মুকসুদপুরের বাটিকামারী এলাকার খোকন বণিকের মেয়ে। তবে রাজীবের বাবার নাম জানা যায়নি। ফরিদপুর কোতয়ালী থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, রাত ৮টার দিকে পুলিশ দরজা ভেঙে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় রাজীবের লাশ এবং শয্যায় পড়ে থাকা অবস্থায় স্মৃতির লাশ উদ্ধার করে। এলকাবাসী জানান, গত দুই বছর আগে ফরিদপুরের লঞ্চ ঘাট এলাকার মো. বরকতের একতলা পাকা বাড়িটি ভাড়া নেন তারা। বরকতের বাড়িটি লঞ্চঘাট এলাকায় কুমার নদের পূর্ব পাড় সংলগ্ন। রাজীব একটি কলেজে শিক্ষকতা করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

ওই এলাকার বাসিন্দা মিজানুর রহমান বলেন, ওই এলাকার বাসিন্দা মিজানুর রহমান বলেন, সোমবার সকালে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হওয়ার কথা তারা শুনেছেন। দুপুর ও বিকেল পর্যন্ত রাজীব ও স্বপ্না যে বাড়িতে থাকেন সে বাড়ির প্রতিটি দরজা ও জানালা ভিতর থেকে বন্ধ ছিল। দুপুর, বিকেল, সন্ধ্যায় ওই বাড়ির কোনো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের জানালা বাইরে থেকে খুলে দেখতে পান রাজীবের শরীর সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে এবং স্বপ্না একই কক্ষে শয্যায় পড়ে আছেন। পরে তারা পুলিশে খবর দেন।

স্বপ্নার আত্মীয় গোপাল পোদ্দার জানান, দুই বছর আগে রাজীব ও স্বপ্না নিজেদের পছন্দমত বিয়ে করেন। বিয়ে করার পর তারা ফরিদপুর শহরে এসে বসবাস করা শুর করেন। এ দুই বছরে তাদের কোনো সন্তান হয়নি।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Developed By Nobobarta