নরসিংদীতে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত, গ্রেপ্তার ৩ | Nobobarta

আজ রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন

নরসিংদীতে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত, গ্রেপ্তার ৩

নরসিংদীতে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত, গ্রেপ্তার ৩

আওলাদ হোসেন মিঠুন। ফাইল ছবি

Rudra Amin Books

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আওলাদ হোসেন মিঠুন (৩৫) নামের এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। শহরের টাটাপাড়া মহল্লার একটি বালুর মাঠে গতকাল শুক্রবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

এ সময় অস্ত্রসহ মিঠুনের তিন সহযোগীকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন একই এলাকার দুলাল মিয়ার ছেলে হৃদয় মিয়া (২২), জহিরুল ইসলামের ছেলে মাইনুল ইসলাম (২৪) ও হারুন রশিদের ছেলে মেহেদী হাসান (২৫)।

মিঠুন মাধবদী থানার টাটাপাড়া মহল্লার জাকির হোসেনের ছেলে। তিনি চিহ্নিত মাদক ও অস্ত্র বিক্রেতা বলে জানিয়েছে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদকসহ এক ডজনেরও বেশি মামলা রয়েছে। নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল গাফফার বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মিঠুনকে তার সহযোগী সোহেলসহ নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকা থেকে আটক করা হয়। তার দেয়া তথ্যমতে রাতে তাকে সঙ্গে নিয়ে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য টাটাপাড়ায় অভিযানে যায় ডিবি পুলিশ।

তিনি বলেন, এ সময় আগ থেকে ওঁৎ পেতে থাকা মিঠুনের সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছুড়লে বেশ কয়েকজন পালিয়ে যায়। একইসঙ্গে সহযোগী সন্ত্রাসীদের ছোড়া গুলিতে মিঠুন গুলিবিদ্ধ হন। পরে তাকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, এ ঘটনায় গোয়েন্দা পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, একটি পাইপগান ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Developed By Nobobarta