তীব্র শীত আর কুয়াশায় গোপালগঞ্জে ৪২ হাজার কম্বল বিতরণ | Nobobarta

আজ রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৮:৩৯ পূর্বাহ্ন

তীব্র শীত আর কুয়াশায় গোপালগঞ্জে ৪২ হাজার কম্বল বিতরণ

তীব্র শীত আর কুয়াশায় গোপালগঞ্জে ৪২ হাজার কম্বল বিতরণ

Rudra Amin Books

ফয়সাল হাবিব সানি, স্টাফ রিপোর্টার: তীব্র শৈত্যপ্রবাহ আর তার সাথে গুুঁড়ি গুুঁড়ি বৃষ্টিতে গত কয়েকদিন আগেই কোণঠাসা হয়ে পড়েছিলো গোপালগঞ্জের মানুষের স্বাভাবিক জীবনযাপন। তবে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থেমে গোপালগঞ্জে আলোর দেখা মিললেও কমেনি শীতের তীব্রতা৷ দিনে এ তীব্রতা কম থাকলেও সন্ধ্যার পরপরই হাড়কাঁপানো শীতে খুঁড়িয়ে চলছে এ জেলার মানুষের প্রাত্যহিক জীবনযাত্রা৷ এরই মধ্যে জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১ ডিগ্রি সেলসিয়াস।

ঘন কুয়াশা আর প্রবল শীতের দাপট যেন গোপালগঞ্জের গরিব খেটে খাওয়া মানুষদের জন্য হয়ে উঠেছে অভিশাপস্বরূপ। হঠাৎ করে তাপমাত্রার তারতম্যজনিত কারণে জেলার অনেককে অসুস্থ হয়ে পড়ার খবরও জানতে পারা গেছে। ঠাণ্ডা, কাশি, জ্বর, শ্বাসকষ্টজনিত কারণে চিকিৎসা নিতে হাসপাতালগুলোতেও লেগেছে সাধারণ মানুষের উপচে পড়া ভীড়। মহাসড়কসহ বিভিন্ন সড়কে হেডলাইট জ্বালিয়েও যানবাহন চলাচল করতে দেখা যাচ্ছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে জেলার ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ আমির হোসেন নববার্তা ডট কমকে বলেন, জেলা প্রশাসনের মাধ্যমে ইতোমধ্যেই গোপালগঞ্জে ৪২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। শিশু, বস্ত্র ও খাদ্যের জন্য ২ লক্ষ টাকা প্রদান করা হয়েছে এবং বর্তমানে শীতার্তদের মাঝে নগদ ১২ লক্ষ টাকা প্রদানের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta