গোপালগঞ্জে সাবেক ইউপি সদস্যের গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত | Nobobarta

আজ বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে সাবেক ইউপি সদস্যের গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

গোপালগঞ্জে সাবেক ইউপি সদস্যের গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

Rudra Amin Books

গোপালগঞ্জে সাবেক ইউপি সদস্যের গুলিতে রনি শেখ নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষের সময় তিনি নিহত হন। রনি ওই এলাকার আনোয়ার শেখের ছেলে। বলাকইড় আজাহারিয়া উচ্চ বিদ্যালয় থেকে এ বছর তার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, শেখ বংশের নতুন শেখকে ৪/৫ দিন আগে মোল্লা বংশের রহিম মোল্লা ও ভুলু মোল্লা মারধর করে। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে নতুন শেখ রহিম মোল্লাকে মারধর করলে দুই বংশের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। তখন সাবেক ইউপি মেম্বার আজিজুর শেখ মোল্লা বংশের পক্ষ নিয়ে শেখ বংশের উপর গুলি ছোড়েন। তখন রনি শেখ নিহত হয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বনগ্রাম এলাকায় শেখ ও মোল্লা বংশের মধ্যে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে এ দুই বংশের লোকজন বলাকইড় পূর্বপাড়া এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় করপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার আজিজুর শেখ গুলি ছোড়েন। তখন রনি শেখ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়।

এ সময় অন্তত ১০ জন আহত হয়। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta