গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত | Nobobarta

আজ শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৫:০১ অপরাহ্ন

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

Rudra Amin Books

গাজীপুরের শ্রীপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম মাসুদ পারভেজ ওরফে পারভেজ (৩৩)। র‌্যাবের দাবি, নিহত মাসুদ পারভেজের নামে বিভিন্ন থানায় আটটি ডাকাতি, দুটি হত্যা এবং অস্ত্র আইনে একটি মামলা রয়েছে। তিনি উপজেলার বরমী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বরমী ইউনিয়নের সাতখামাইর বাজারের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব-১ এর সহকারী পরিচালক (এএসপি) কামরুজ্জামান জানান, রাত আড়াইটার দিকে সাতখামাইর এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে বলে র‌্যাব গোপন সংবাদে জানতে পারে। পরে র‌্যাবের একটি টহল দল ঘটনাস্থলে গেলে ডাকাতরা উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে।

র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে আক্রমণকারীরা পালিয়ে যায়। এ সময় সোহরাব হোসেন নামে র‌্যাবের একজন কনস্টেবল আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। নিহত মাসুদ পারভেজের নামে বিভিন্ন থানায় আটটি ডাকাতি, দুটি হত্যা এবং অস্ত্র আইনে একটিসহ মোট ১১টি মামলা রয়েছে। ঘটনাস্থলের আশপাশে থেকে একটি বিদেশি পিস্তল, ছয়টি শটগান ও একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদ হাসান জানান, বুধবার ভোর ৪টার দিকে মাসুদ পারভেজকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার দেহে গুলির আঘাত ও রক্তাক্ত জখমের চিহ্ন পাওয়া গেছে। শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta