জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৯ অপরাহ্ন

জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু

জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু

মোহাম্মদ রাহাদ রাজা,খুলনা বিভাগীয় স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরের মুজিবনগর স্মৃতি সৌধে পতাকা উত্তালনের মাধমে ঐতিহাসিক মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল/১৭) সকালে সূর্যোদয়ের সাথে সাথে মেহেরপুর জেলা প্রশাসক পরিমল সিংহ পতাকা উত্তোলন করেন। এ সময় মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হেমায়েত উদ্দিনসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Rudra Amin Books

এদিকে মুজিবনগর দিবস উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তার মধ্যে জাতীয় নেতৃবৃন্দরা মুজিবনগর স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করবেন। পরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং শেখ হাসিনা মঞ্চে জনসভা অনুষ্ঠিত হবে।

মুজিবনগর উদযাপন কমিটির আহ্বায়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদের। বিশেষ অতিথির বক্তব্য দেবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। জনসভাকে ঘিরে মেহেরপুরসহ আশপাশের বিভিন্ন জেলা থেকে এমপি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দরা অনুষ্ঠানস্থলে আসতে শুরু করেছেন।

 


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com