সরাইল আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২৬ অপরাহ্ন

সরাইল আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত

সরাইল আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া, নববার্তা: “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ ” র্শীষক প্রচার কার্যক্রমের আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্য সমূহ (এস ডি জি), ভিশনঃ ২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং সন্ত্রাসও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে সরাইলে আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে জেলা তথ্য অফিসার (ভারপ্রাপ্ত) দীপক চন্দ্র দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ রুনায়েত আমিন রেজা, উপপরিচালক (ভারপ্রাপ্ত), জেলা পরিবেশ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া। প্রধান অতিথির বক্তব্যে মোঃ রুনায়েত আমিন রেজা, উপপরিচালক(ভারপ্রাপ্ত), জেলা পরিবেশ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া বলেন, বঙ্গবন্ধু শিক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছিলেন। তাঁর উদ্যোগে যুদ্ধবিধ্বস্ত স্বাধীন বাংলাদেশে ৩৬ হাজার ১৬৫টি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করা হয়। সে সময় সরকারি শিক্ষকের পদমর্যাদা লাভ করেন দেশের ১ লাখ ৫৭ হাজার ৭২৪ জন শিক্ষক।

Rudra Amin Books

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ছাদেক মিয়া, সভাপতি, এসএমসি, আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, দীপক কুমার বনিক, প্রধান শিক্ষক-আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, আরাফাত ঠাকুর, সহকারী শিক্ষক-আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাজী আকলিমা আক্তার, সহকারী শিক্ষক-আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, লাকী রাণী বনিক, সহকারী শিক্ষক-আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মোঃ আবিদ খাঁন সহকারী শিক্ষক- আঁখিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও অনেক গণমান্য ব্যক্তি এবং বিভিন্ন শ্রেণিপেশার নারী উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার(ভারপ্রাপ্ত), দীপক চন্দ্র দাস এবং বলেন, শিশু মৃত্যুর হার ও মাতৃমুত্যুর হার হ্রাসে এমডিজি পুরস্কার ২০১০ সালে প্রধানমন্ত্রী অর্জন করেন, আমরা ২০২১ সালে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নতদেশে পরিনত হবো এবং অর্থনৈতিক সাফল্যসূচক বিষয়ে বিস্তারিত আলোচনা করেন এবং দেশ ও জনগণের স্বার্থে গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করেন এবং অনুষ্ঠানের আনুষ্ঠানিক পরিসমাপ্তি ঘোষণা করেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com