বাসরঘরে স্ত্রীর ছুরিকাঘাতে বর আহত | Nobobarta

আজ রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১০:৪১ পূর্বাহ্ন

বাসরঘরে স্ত্রীর ছুরিকাঘাতে বর আহত

বাসরঘরে স্ত্রীর ছুরিকাঘাতে বর আহত

Rudra Amin Books

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বাসরঘরে স্ত্রীর ছুরিকাঘাতে বর আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার গভীর রাতে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বর দেলোয়ারকে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও শ্যামলী আক্তার নামে ওই নারী কিংবা তার পরিবারের কাউকে খুঁজে পাওয়া যায়নি। এমনকি খুঁজে পাওয়া যায়নি বরের কোনো আত্মীয়কেও।

জানা গেছে, উপজেলার পূর্ব লাউতলী গ্রামের ছিডু মিজির বাড়ির দেলোয়ার হোসেনের গতকাল পারিবারিকভাবে বিয়ে হয় একই উপজেলার চরমান্দারী ভূঁইয়া বাড়ির ফিরোজ আলমের মেয়ে শ্যামলী আক্তারের। বিয়ের অনুষ্ঠানিকা শেষে রাত ২টার দিকে বাসরঘর থেকে দেলোয়ার হোসেনের চিৎকার শোনা যায়। পরে পরিবারের লোকজন সেখানে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

এরপর তাকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে দেলোয়ার হোসেনকে কুমিল্লা সদরে নিয়ে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। শ্যামলী আক্তারই তার স্বামীকে ছুকিাঘাত করে পালিয়ে গেছে বলে ধারণা দেলোয়ারের পরিবারের। তার বোন রুনা বেগম জানান, ভাইয়ের চিৎকার শুনে ঘরে ঢুকে তারা দেলোয়ারকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

স্থানীয় ইউপি সদস্য মাসুদ আলম জানান, তিনি রাতেই ঘটনা সম্পর্কে জানতে পারেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন। দেলোয়ারকে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার ব্যাপারে ফরিদগঞ্জ থানার পরিদর্শক মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কনে বা তার পক্ষের কাউকে সেখানে পাওয়া যায়নি। বরের আত্মীয় স্বজনরাও সেখানে উপস্থিত ছিলেন না। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta