চাঁদপুরে আ'লীগ নেতার স্ত্রী অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সীকে কু‌পি‌য়ে হত্যা | Nobobarta

আজ বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৭:৩৬ পূর্বাহ্ন

চাঁদপুরে আ’লীগ নেতার স্ত্রী অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সীকে কু‌পি‌য়ে হত্যা

চাঁদপুরে আ’লীগ নেতার স্ত্রী অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সীকে কু‌পি‌য়ে হত্যা

Rudra Amin Books

চাঁদপুর শহরের গল্লাক ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৪ জুন) রাত ১০টার দিকে শহরের পাকা মসজিদ এলাকায় তার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়।

নিহত ফেন্সি চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলামের স্ত্রী। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী জহিরুলকে আটক করেছে পুলিশ।

ফেন্সির ভাই ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু নঈম বলেন, জহিরুল ইসলাম কয়েক বছর আগে আরেকটি বিয়ে করেছেন। সেটি নিয়ে পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এ হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত। দ্বিতীয় বিয়ে নিয়ে তাদের ঘরে ঝামেলা ছিল। সে কারণেই তাকে হত্যা করা হয়েছে। তবে ফেন্সির স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলাম বলেন, আমি বাসায় ছিলাম না। বাসায় এসে দেখি রুমের দরজা খোলা। রুমের মেঝেতে তার দেহ পড়ে আছে। পরে আমার চিৎকারে লোকজন ছুটে আসে।

স্বজনরা জানান, তাদের দাম্পত্য জীবন ২০ বছরেরও বেশি। তাদের তিন মেয়ের মধ্যে দুজন দেশের বাইরে আরেকজন কুমিল্লা মেডিকেলে পড়ছে। হত্যাকাণ্ডের শিকার ফেন্সি একজন সদালাপী মানুষ ছিলেন। তিনি আওয়ামী লীগের সক্রিয় একজন কর্মী ছিলেন। জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta