মেহেরপুরে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৮:১৯ অপরাহ্ন

মেহেরপুরে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা

মেহেরপুরে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা

মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের শৈলমারি বিলে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার দিনগত রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)। সম্পর্কে তারা চাচাতো ভাই। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মেহেরপুর পুলিশ সুপার এস.এম মুরাদ আলী জানান, প্রতি রাতের ন্যায় গেল রাতেও বিলের খোঁজ খবর নিতে যান রোকন ও হাসান। এ সময় ১০/১২ জন অস্ত্রধারী তাদের উপর হামলা চালায়। পরে তাদের দু’জনকে এলোপাতাড়ি কুপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হয় ওই দু’জন। খবর পেয়ে ঘটনাস্থলে যান তিনি নিজেসহ সদর থানা ও ডিবি পুলিশের দু’টি দল। ঘটনাস্থল থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। লাশের সারা শরীরে কোপের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছেন তিনি। এর সঙ্গে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

Rudra Amin Books

এলাকাবাসী জানায়, রোকন ও হাসানের বাড়িরর পাশেই শৈলমারি বিল। সরকারি বিল ইজারা নিয়ে বেশ কয়েক বছর ধরে মাছ চাষ করে আসছেন তারা। রোকন ও হাসান আলী কয়েককজন লোক নিয়ে প্রতি রাতেই পাহারা দেয় শৈলমারি বিল। তবে কি কারণে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনই নিশ্চিত করতে পারছেন নিহতদের পরিবার ও পুলিশ।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com