ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনের প্রস্তুতি চলছে | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৫২ পূর্বাহ্ন

ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনের প্রস্তুতি চলছে

ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনের প্রস্তুতি চলছে

মোহাম্মদ রাহাদ রাজা,খুলনা বিভাগীয় স্টাফ রিপোর্টারঃ শনিবার (১৬ এপ্রিল/১৭) সকালে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মুজিবনগর দিবস অনুষ্ঠানের সব প্রস্তুতি শেষ পর্যায়ে রয়েছে উল্লেখ করে মেহেরপুরের জেলা প্রশাসক পরিমল সিংহ বলেন- “মন্ত্রী, এমপি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারি বেসরকারি কর্মকর্তা এবং সাংবাদিকসহ দর্শনার্থীদের নিরাপত্তার কথা মাথায় রেখে কমপ্লেক্স এলাকাতে ৩২টি সিসি ক্যামেরা বসানো হয়েছে। এছাড়া সব ধরণের নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।”

জেলা প্রশাসক বলেন, “ব্যাগ ও পানির বোতল নিয়ে অনুষ্ঠানস্থলে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পানির চাহিদা মেটাতে অনুষ্ঠান স্থলে পর্যাপ্ত পানির ব্যবস্থা থাকবে। পাশাপাশি কেউ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক চিকিৎসা সেবা দেওয়ার জন্য প্রাথমিক চিকিৎসা ক্যাম্প স্থাপন করা হয়েছে। অনুষ্ঠানটি সফল করার জন্য সরকারি বিভিন্ন দফতর কাজ করছে। পুরো মুজিবনগর কমপ্লেক্সকে দৃষ্টিনন্দন করার জন্য আলোকসজ্জা করা হয়েছে। এছাড়া বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্যও  প্রস্তুতি নেওয়া হয়েছে।”

Rudra Amin Books

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে স্থানীয় সরকারের উপ-পরিচালক খাইরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাশেদুল মান্নাফ কবীর উপস্থিত ছিলেন।

উক্ত মুজিবনগর দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করবেন উদযাপন কমিটির চেয়ারম্যান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এবং প্রধান অতিথি থাকবেন সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবাইদুল কাদের ।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com