আজ বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৮:৫৫ পূর্বাহ্ন

শ্রীনগরে অসুস্থ্য এতিম শ্রাবন্তীর পাশে এলাকাবাসী

শ্রীনগরে অসুস্থ্য এতিম শ্রাবন্তীর পাশে এলাকাবাসী

  • 77
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
    77
    Shares

মোহন মোড়ল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে অসুস্থ এতিম মেধাবি কলেজ ছাত্রী শ্রাবন্তীর চিকিৎসার লক্ষে সহযোগিতার হাত বাড়িয়েছেন এলাকাবাসী, সহপাঠি, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সূত্রমতে জানাযায়, শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়নের হাঁসাড়া গ্রামের মৃত বিজয় মন্ডল ও মৃত অনিতা মন্ডলের মেয়ে শ্রাবন্তী (২৩)। তার বাবা-মা মারা যাওয়ার পরে কাকা গণেশ মন্ডল ৮ বছরের শ্রাবন্তীর দেখভালের দায়িত্ব নেন। কাকা-কাকীর পরিবারেই এতিম শ্রাবন্তী বেড়ে উঠে। শ্রাবন্তী বর্তমানে ইডেন মহিলা কলেজের ম্যাথমেটিক্স বিভাগের ৩য় বর্ষের মেধাবী ছাত্রী। এরি মধ্যে হঠাৎ করে শ্রাবন্তী অসুস্থ্য হয়ে পরে। পরে তার স্বাস্থ্য পরিক্ষা নিরিক্ষা শেষে ডাক্টার জানান শ্রাবন্তীর শরীরে মরণব্যাধি ক্যানসার বাসা বেধেছে। দিনে দিনে সে আরো অসুস্থ্য হয়ে পরলে ডাক্তারা শ্রাবন্তীর অপরেশন করার পরামর্শ দেন। ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে গত ১ নভেম্বর ২০১৮ইং বৃহস্পতিবার শ্রাবন্তীর অপারেশন করা হয়। অধ্যাপক ডাক্তার প্রাণ গোপাল দত্তের অধিনে শ্রাবন্তী চিকিৎসাধীন রয়েছেন।

অসহায় হতদরিদ্র চাচা গণেশ মন্ডলের পক্ষে শ্রাবন্তীর ব্যয়বহুল চিকিৎসার ভাড় বহন করা সম্বভ নয়। চিকিৎসা বাবদ প্রায় ৮-১০ লাখ টাকার প্রয়োজন কিন্তু কাকা তার এতিম ভাতিজির জীবন এভাবে শেষ হতে দিতে পারেন না। সে লক্ষে তিনি এলাকার ধর্ণাঢ্য ব্যক্তিদের কাছে শ্রাবন্তীর চিকিৎসার জন্য সাহায্য চান বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এ বিষয়ে পত্র পত্রিকায় অসুস্থ্য শ্রাবন্তীর জন্য আর্থিক সহযোগিতা চাওয়া হয়। তারই ধারবাহিকতায় দেশ ও দেশের বাহিরে থাকা স্থানীয় এলাকাবাসী শ্রাবন্তীর চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার হাত বাড়ান।

২১ নভেম্বর বুধবার শ্রাবন্তীর কাকা গণেশ মন্ডল বলেন, তার চিকিৎসার জন্য স্থানীয় সায়েম মাঝির মাধ্যমে ১ লাখ টাকা, ইডেন মহিলা কলেজের গণিত প্রফেসার হুমায়ুন আহমেদের মাধ্যমে ৮৯ হাজার, দক্ষিন কোরিয়া প্রবাসী মোঃ রুবেল পারভেছের মাধ্যমে ৫০ হাজার, ফ্রান্স প্রবাসী সঞ্জয় রাজবংশীর মাধ্যমে ৪০ হাজার, হাঁসাডা কালী কিশোর স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ হালিম ও মোঃ রুহুল আমিনের মাধ্যমে ২০ হাজার, মধ্য হাঁসাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষকদের মাধ্যমে ১০ হাজার টাকাসহ স্থানীয় চেয়ারম্যান সোলাইমান সাহেব মোঃমতিন ডাঃনিখিল এবং বিভিন্ন মাধ্যমে অনেকেই সহযোগিতা করেছেন। এই আর্থিক সহযোগিতা করার জন্য শ্রাবন্তী ও আমার পরিবার সকলের কাছে চিরকৃতজ্ঞ। অসুস্থ্য শ্রাবন্তীর সুস্থ্যতার জন্য সকলের কাছে তিনি আশিবার্দ কামনা করেন। চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে পারেন। শ্রাবন্তী মন্ডল, সঞ্চয়ী হিসাব নং- ৮৮৯৬, অগ্রনী ব্যাংক, হাঁসাড়া শাখা, শ্রীনগর, মুন্সীগঞ্জ। যোগাযোগ মোবাইল নং, ০১৭১২ ৯৬৪০৫৬ (কাকা-গণেশ মন্ডল)

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

কে এই যুবক? টিস্যু দিয়ে বঙ্গবন্ধুর বিকৃত ছবি পরিস্কার করছে



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com