ভালুকার হবিরবাড়িতে ছাত্রলীগের করোনা প্রতিরোধে জনসাধারনের মধ্যে মাস্ক, লিফলেট, হ্যান্ড ওয়াশ বিতরন | Nobobarta

আজ রবিবার, ২৯ মার্চ ২০২০, ১১:১৯ অপরাহ্ন

ভালুকার হবিরবাড়িতে ছাত্রলীগের করোনা প্রতিরোধে জনসাধারনের মধ্যে মাস্ক, লিফলেট, হ্যান্ড ওয়াশ বিতরন
ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক নয়নের উদ্যোগে

ভালুকার হবিরবাড়িতে ছাত্রলীগের করোনা প্রতিরোধে জনসাধারনের মধ্যে মাস্ক, লিফলেট, হ্যান্ড ওয়াশ বিতরন

Rudra Amin Books

ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেছেন,নভেল করোনা একটি মরনঘাতি ভাইরাস। যা সারা দুনিয়াকে এ মুহুর্তে নাড়া দিয়েছে। বর্তমানে এটি বাংলাদেশ ছড়িয়েছে।

তিনি বলেন,করোনা মোকাবেলায় সমন্বিত প্রচেষ্ঠা প্রয়োজন। এ থেকে মুক্তি পেতে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি। আবুল কালাম আজাদ বলেন,করোনা মোকাবেলায় সব ধরনের সভা,সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। গনজমায়েত এড়িয়ে চলার পরামর্শ দেয়া হচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলুন। আতংকিত না হয়ে সবাই সচেতন হোন এবং সংকট মোকাবেলায় নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসুন। আবুল কালাম আজাদ বলেন, প্রবাসী ভাই ও বোনেরা আপনারা হোম কোয়ারেন্টাইন মেনে নিজেদের পাশাপাশি পরিবার ও দেশকে সুরক্ষা করুন। দেশে এসে কেউ তথ্য গোপন করে জাতিকে বিপদগ্রস্ত করবেন না।

উপজেলা চেয়ারম্যান রোববার বিকেলে হবিরবাড়ী ইউনিয়ন আ’লীগ কার্যালয়ের সামনে করোনা প্রতিরোধে জনসাধারনের মধ্যে মাস্ক, লিফলেট, হ্যান্ড ওয়াশ বিতরন কার্যক্রম উদ্বোধন কালে উপরোক্ত কথা বলেন। উপজেলা চেয়ারম্যানের পরামর্শে ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক মনিরুজ্জামান নয়ন এ কর্মসুচীর উদ্যোগ গ্রহন করে। কর্মসুচীতে অন্যান্যের মধ্যে অংশ নেন ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ইদ্রিস আলী,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ্ব শাহাব উদ্দিন তালুকদার,

ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু সাঈদ,উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া সহ স্থানীয় নেতৃবৃন্দ। পরে উপস্থিত লোকজনকে সচেতনতা মুলক লিফলেট,করোনা প্রতিরোধক মাস্ক, হ্যান্ড ওয়াশ সহ বিভিন্ন সামগ্রী বিতরন করেন। উদ্বোধন শেষে মনিরুজ্জামান নয়নের নেতৃত্বে ছাত্রলীগের কর্মীরা সিডষ্টোর বাসষ্ট্যান্ড ও কাঁচা বাজারের বিভিন্ন ব্যাবসায়ীদের হাতে সচেতনতা মুলক লিফলেট বিতরন করেন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Developed By Nobobarta