প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আবু সাঈদ : ভুমিদস্যুদের হাত থেকে রক্ষা করুন | Nobobarta
Manobata

আজ বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আবু সাঈদ : ভুমিদস্যুদের হাত থেকে রক্ষা করুন

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আবু সাঈদ : ভুমিদস্যুদের হাত থেকে রক্ষা করুন

ভুমিদস্যুদের ভুয়া বায়নাপত্র বানিয়ে জমি আত্মসাৎ ও একের পর এক ভূয়া-বানোয়াট মামলা থেকে বাচতে সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট আকুল আবেদন জানিয়েছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারকী গ্রামের মরহুম আবদুর রহমানের পুত্র মো. আবু সাঈদ সরকার। ২৪ নভেম্বর ভুক্তভোগি মো. আবু সাঈদ সরকার মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট আবেদন জানিয়েছে। আবেদনে সে বলেন, বিনীত নিবেদন এই যে, আমি নিন্ম স্বাক্ষরকারী মোঃ আবু সাঈদ সরকার, পিতা মৃত- আবদুর রহমান, মাতা- মোছাঃ নূরজাহান বেগম সাং-পারকী, থানা- কালিহাতী, জেলা- টাঙ্গাইল।

এই মর্মে আপনার কাছে অবহিতকরণ করে যানাচ্ছি যে, আমার বৃদ্ধ মা নূরজাহান বেগম এর নামে মোঃ আনিসুর রহমান শিকদার, পিতা মৃত- দানেজ আলী সিকদার, সাং- পারখী, থানা- কালিহাতী, জেলা- টাঙ্গাইল। একটি ভুয়া বায়নাপত্র দেখিয়ে আমাদের জমি আত্মসাৎ করার জন্য চক্রান্ত করছে। এ বিষয়ে টাঙ্গাইল জেলা যুগ্ম জেলা জজ আদালতে একটি অভিযোগ দায়ের করি, যাহার মোকাদ্দমা নং ৪২/১৭। টাঙ্গাইল জেলা থানাধীন কালিহাতীর অন্তর্গত মৌজা পারখীর মধ্যে আরজীর নিন্ম ২নং তফসিল বর্ণিত ২০ শতাংশ ভূমি সম্পর্কে আরজীর ১নং তফসিলে উল্লেখিত পরিচয় বিশিষ্ট বিগত ২০/০৬/২০১৭ইং তারিখের ৩৮৪৫নং বায়না পত্র নামদেয়। দলিল চক্রান্ত ও ষড়যন্ত্রমূলক প্রতারনামূলক হাসিলি অকার্য্যকরী, ইললিগ্যাল, পন্ড, বাতিল, রদ ও রহিদ হইবার প্রার্থনায় অত্র মোকাদ্দমা চলমান রহিয়াছে।

মামলা চলমান থাকাবস্থায় আমাদের পৈত্রিক সম্পত্তি ভোগ দখল করার জন্য আমার মা বৃদ্ধ থাকায় আমি ও আমার পরিবারের উপর নানারকম ষড়যন্ত্র ও চক্রান্ত করছে। তারা বিভিন্নভাবে আমাদেরকে ভয়ভীতি প্রদর্শন করছে এবং বিভিন্নভাবে বলছে এলাকায় থাকতে পারলেই তো জমিতে লাঙ্গল দিবি। আমি আশঙ্খা করছি আমার ও আমার পরিবারের বিরুদ্ধে ভূমিদস্যুরা পরিকল্পিতভাবে বিভিন্ন হয়রানী ও মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে আমাদেরকে এলাকা ছাড়া করে আমাদের জমি দখল করার জন্য চেষ্টা চালাতে পারে। অত্র এলাকার চিহ্নিত ভূমিদস্যু ও বিএনপি-জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত আনছার আলী সিকদার পিতা মৃত- শের আলী, গ্রাম- রসুলপুর, ডাকঘর+থানা- কালিয়াতী, জেলা- টাঙ্গাইল, আনিছ সিকদার পিতা- মৃত- দানেজ সিকদার, গ্রাম- পারখী, পো: কালিহা বেতডোবা, থানা- কালিয়াতী, জেলা- টাঙ্গাইল, সাইদ সিকদার পিতা- দেলোয়ার সিকদার, গ্রাম- রসুলপুর, ডাকঘর+থানা- কালিয়াতী, জেলা- টাঙ্গাইল, নুরুল সিকদার পিতা মৃত- দানেজ সিকদার, গ্রাম- পারখী, পো: কালিহা বেতডোবা, থানা- কালিয়াতী, জেলা- টাঙ্গাইল সহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জন তারা পরিকল্পিতভাবে আমি ও আমার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত আছে।

ইতিমধ্যেই উল্লেখিত ব্যক্তিবর্গরা আমাদের পৈত্রিক জমি দখল করার জন্য আরো সন্ত্রাসীদের নিয়ে জমিতে উপস্থিত হয়েছিল তাৎক্ষনিকভাবে ইউপি চেয়ারম্যানকে জানালে তারা চেয়ারম্যানের সাহসী উদ্যোগের কারণে পিছু হটতে বাধ্য হয়। ভবিষ্যতে আনসার আলী সিকদার গংরা আরো ভয়ানক কিছু করতে পারে এমনকি তারা পরিকল্পিতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে আক্রমন করতে পারে বলে আমি আশঙ্খা করছি। বিষয়টি আপনাকে অবহিত করার জন্য এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা ও পদক্ষেপ গ্রহণের জন্য আমার আকুল আবেদন। মো. আবু সাঈদ সরকার আশা করেন, চিহ্নিত ভূমিদস্যু ও সন্ত্রাসীদের হাত থেকে তার পরিবারকে উদ্ধার কারার জন্য এবং মিথ্যা ও ভিত্তিহীন মামলা থেকে আমরা যেন মুক্ত থাকতে পারি সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা ও পদক্ষেপ গ্রহন করবেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com