আজ বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৭:৩৭ অপরাহ্ন

বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল রাজশাহী ইউনিটের কমিটি গঠন ও নবীন বরণ

বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল রাজশাহী ইউনিটের কমিটি গঠন ও নবীন বরণ

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

শাহাবুদ্দীন ইসলামরাবি প্রতিনিধি: ‘স্প্রিট অব স্টুডেন্ট’ প্রতিপাদ্যে বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল রাজশাহী ইউনিটের নতুন কমিটি গঠন, বার্ষিক সাধারণ সভা, নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার  বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) এ । বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল রাজশাহী ইউনিট এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রথম পর্যায়ে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। এর পরে আগামী এক বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশ স্টুডেন্ট কান্সিলের কেন্দ্রীয় সভাপতি আশেক উল্লাহ সোপান এ কমিটি ঘোষণা করেন।

কমিটিতে স্টুডেন্ট কান্সিলের সাংগঠনিক সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শফিকুল ইসলাম চানরাজকে সভাপতি এবং ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী স্টুডেন্ট কান্সিলের সদস্য আল তৌসিফ সানিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি কাউসার হোসেন, জিয়াউর রহমান, ফয়েজ মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাদির, সাংগঠনিক সম্পাদক দিপঙ্কর বর্মন দিপু অর্থ সম্পাদক নাজমূল হুদা, দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেন , প্রচার সম্পাদক নয়ন চক্রবর্তী নুহাস, যোগাযোগ বিষয়ক সম্পাদক উম্মে শামা, ত্রাণ ও দূযোগ বিষয়ক সম্পাদক এহ-তামামুল হক মাহিম, সাস্কৃতিক বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা আশা, আলোক চিত্র বিষয়ক সম্পাদক সুমাইয়া খন্দকরা মুমু, উন্নয়ন ও গবেষণা বিষয়ক সম্পাদক কাইয়ূম আলী আরজু, কার্যনির্বাহী সদস্য তাসমিয়া হক, আসিম নাবিল, শাকিলা বৃষ্টি, সাইফুল ইসলাম, রেজউনুল ইসলাম রেজু, নওশিন শারমিলি মীম।

অনুষ্ঠানে কাউন্সিলের সদস্য ‘আসিফ নাবিল ও তাসমিয়া হকের সঞ্চালনায় এবং কাউন্সিলের আহ্বায়ক কাউসার হোসেন জীবনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, কাউন্সিলের উপদেষ্টা অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিন, মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. শাহ আজম শান্তনু, টিএসসিসির পরিচালক অধ্যাপক হাসিবুল আলম প্রধান, হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ইমরান হোসেন, রাজশাহী সায়েন্স এন্ড টেকনোলোজি ইউনিভার্সিটির অধ্যাপক ড. এস এম আনিসুজ্জামান টুকু, রাজশাহীর যুগ্মকর কমিশনার মির্জা আশিক রানা, বাংলাদেশ স্টুডেন্ট কান্সিলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আশেক উল্লাহ সোপান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মারশাদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com