আজ শনিবার, ২৫ মে ২০১৯, ০৯:২৯ পূর্বাহ্ন

ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন ও নবীন বরণ অনুষ্ঠিত

ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন ও নবীন বরণ অনুষ্ঠিত

  • 65
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
    65
    Shares

শাহাবুদ্দীন ইসলাম, রাবি প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা(চাঁপাই নবাবগঞ্জ) ছাত্র কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।ঢাকায় বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতি।১২ ই এপ্রিল (শুক্রবার) সমিতির আয়োজনে কুমিল্লায় এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সকাল ৮ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে  দশটি বাস নিয়ে পাঁচ শতাধিক শিক্ষার্থী কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়। কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্কে দুপুরের খাবার, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির স্বপ্নদ্রষ্টা, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম(বার), পিপিএম।

উপস্থিত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করে আলোচনা সভার সঞ্চালনা করেন সমিতির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক নাফউল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, বাংলাদেশ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম যার একান্ত প্রচেষ্টায় এ সমিতি এতদূর পর্যন্ত এসেছে বলে সকল বক্তা অঙ্গিকার করেন।

এসময় সংগঠনের পক্ষ থেকে সৈয়দ নুরুল ইসলাম পুলিশ সুপার মহাদয়কে চাঁপাই নবাবগঞ্জের “হাতেম তাই “বলে আখ্যায়িত করেন সদ্য বিদায়ী সভাপতি পারভেজুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের উর্ধতম কর্মকর্তা, সিটিটিসি এডিসি তোহিদুল ইসলাম বিপিএম, এন এন বিল্ডারস কোঃ লিঃ এর ডিরেক্টর ইঞ্জিনিয়ার আনারুল ইসলাম, গ্রামীণ ট্রাভেলস কোঃ এর চেয়ারম্যান মোখলেসুর রহমান, এ এস পি রেজাউল হক, পুলিশ সুপার আসাদুজ্জামান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুমন আলী এবং মোঃ সেফাতুল্লাহ, ফজলুল হক মুসলিম হল ছাত্র সংসদের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, উপদেষ্টা খালেদ আতিক, সমিতির উপদেষ্টা, আশিকুর রহমান তমাল, এম এ মালেক নয়ন, মাসুদ রানা, মসিদুর রহমান সহ অন্যান্য আরো অনেকে।

অনুষ্ঠানে নবীনদের বরণ করে নেয়া হয় এবং বিভিন্ন ইভেন্টের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মোঃ শামীম রেজাকে সভাপতি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে মোজাম্মেল হককে সাধারণ সম্পাদক করে আগামী ১বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

নাফিউল ইসলাম উপস্থিত সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং নতুন কার্যনির্বাহী কমিটর প্রতি শুভকামনা জানান।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

কে এই যুবক? টিস্যু দিয়ে বঙ্গবন্ধুর বিকৃত ছবি পরিস্কার করছে



Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com