শাবির এলাকায় শিশু ধর্ষণের চেষ্টাকালে ধর্ষককে আটক করলো ছাত্রলীগকর্মীরা | Nobobarta

আজ রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন

শাবির এলাকায় শিশু ধর্ষণের চেষ্টাকালে ধর্ষককে আটক করলো ছাত্রলীগকর্মীরা

শাবির এলাকায় শিশু ধর্ষণের চেষ্টাকালে ধর্ষককে আটক করলো ছাত্রলীগকর্মীরা

Rudra Amin Books

দেলোয়ার হোসেন, শাবি প্রতিনিধিঃ সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এলাকায় বহিরাগত ব্যক্তি কর্তৃক শিশু ধর্ষণের অভিযোগে আব্দুস সালাম নামে এক বহিরাগত যুবককে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সহ ছাত্রলীগকর্মীরা।

ঘটনার প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ছাত্র রিয়াদের ভাষ্যমতে জানা যায়, শনিবার (১৯ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মুজতবা আলী হল সংলগ্ন টিলার পাশে আনুমানিক ৭ বছর বয়সের এক মেয়ে শিশুকে ধর্ষণের চেষ্টায় লিপ্ত থাকার সময় মেয়ে চিৎকার দিলে তারা ঘটনাস্থলে ছুটে যায়। ঐ সময় শিশুটিকে নিরাপদে উদ্ধার করে অভিযুক্ত ব্যাক্তিকে আটক করে বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলে নিয়ে আসে শিক্ষার্থীরা।

আটকের পর অভিযুক্ত সালাম ধর্ষণের চেষ্টার বিষয়টি স্বীকার করে। ধর্ষণের চেষ্টাকারী সালামের বাড়ি সিলেটের গোবিন্দগঞ্জ এলাকায় বলে স্বীকার করে সে। পেশায় সাধারণ ভ্যান চালাক, বয়স চল্লিশের উর্ধ্বে। বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন কে জানানো হলে বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলে ছুটে আসেন সহকারী প্রক্টর মোহাম্মদ সামিউল ইসলাম। তিনি ঘটনাস্থলে অভিযুক্ত ব্যক্তিকে এ ব্যাপারে জানতে চাইলে ধর্ষণের চেষ্টাকারী সালাম ঘটনা স্বীকার করে। সহকারী প্রক্টর মোহাম্মদ সামিউল ইসলাম আটককৃত ব্যক্তিকে পুলিশে হস্তান্তর করে।

সহকারী প্রক্টর মোহাম্মদ সামিউল ইসলাম বলেন, “বিশ্ববিদ্যালয় এলাকায় কেউ কোন ধরণের অন্যায় কাজ করে পাড় পাবে না। যে যেই হোক না কেন? আইনের শাস্তি তাকে পেতেই হবে। আমরা আটককৃত ব্যাক্তিকে পুলিশে সোপর্দ করেছি। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আশাকরি পুলিশ অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।”


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta