ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস এসোসিয়েশন অব সাস্ট'র কার্যকরি কমিটি ২০১৯ ঘোষণা | Nobobarta

আজ রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১০:৪০ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস এসোসিয়েশন অব সাস্ট’র কার্যকরি কমিটি ২০১৯ ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস এসোসিয়েশন অব সাস্ট’র কার্যকরি কমিটি ২০১৯ ঘোষণা

Rudra Amin Books

দেলোয়ার হোসেন, শাবি প্রতিনিধিঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত তিতাস নদীর কোল ঘেঁষে শৈশব বেড়ে উঠা শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস এসোসিয়েশন অব সাস্ট এর কার্যকরী কমিটি ২০১৯ ঘোষণা করা হয়েছে।

“চল এক হই কল্যাণে, তিতাসের বন্ধনে”- শ্লোগান কে সামনে রেখে শিক্ষার্থীদের নিয়ে এগিয়ে যাচ্ছে সংগঠনটি। আজ শনিবার (১৯শে জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ছাত্র মুহিবর রহমান সজল’কে সভাপতি এবং ইংরেজি বিভাগের শিক্ষার্থী আয়াতুল হাসান’কে সাধারণ সম্পাদক মনোনীত করে কার্যনির্বাহী পরিষদ ২০১৯ ঘোষণা করা হয়।

এসোসিয়েশনে সদ্য দায়িত্ব ছেড়ে দেয়া সাবেক সভাপতি আব্দুল্লাহ আল রোমান বলেন, “তিতাসের পাড় ছেড়ে এসেছি কিন্তু এখানে আবার তিতাসের স্মৃতি মনে ধারণ করে সবাই একসাথে চলছি আমরা। গত এক বছর এসোসিয়েনের সভাপতি হিসেবে দায়িত্ব প্রাপ্ত ছিলাম। নিজ জায়গা থেকে যতটুকু করার প্রয়োজন হয়েছে তার সর্বোচ্চটুকুই করেছি। দায়িত্ব আসে আবার দায়িত্ব ছাড়তে হয় এটাই নিয়ম। আশকরি নতুন দায়িত্ববানরা আমাদের চেয়ে ভাল করবে এসোসিয়েশন এর জন্য। নিজেদের সর্বোচ্চ সেক্রিফাইস করবে এসোসিয়েশনেট প্রতি এই প্রত্যাশা।”


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta