আজ সোমবার, ২০ মে ২০১৯, ০৪:৫৩ অপরাহ্ন

যবিপ্রবিতে ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

যবিপ্রবিতে ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

কৃষ্ণ বালা, যবিপ্রবি প্রতিনিধিঃ গতকাল বুধবার দুপর ৩টা থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরী ভবনের সামনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৮৮ তম জন্মদিন উপলক্ষে যবিপ্রবিতে শাখা ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান শাহিন চাকলাদার এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি সুব্রত বিশ্বাস।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম খয়ের উদ্দিন, দপ্তর সম্পাদক হাসান মাহমুদ বিপু, সাংগাঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, যশোর জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ, যশোর জেলা ছাত্রলীগের নব্য সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, বর্তমান সভাপতি রওশন ইকবাল শাহী, সাধারণ সম্পাদক জিসান আহমেদ, যশোর সরকারী এম এম কলেজের সাংগঠনিক সম্পাদক শেখ ইয়াসিন আরাফাত তরুন, যবিপ্রবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান আয়ন, শেখ হাসিনা হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়রা আজমিরা এরিন, শহীদ মসিয়ুর রহমান হলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানি, মাহবুব হাসান, নাজমুস সাকিব,আসিফ আল মাহমুদ সহ যশোর জেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান শাহিন চাকলাদার বলেন, “শিক্ষার্থীদের দাবী যৌক্তিক, নিরাপদ সড়ক আমিও চাই, প্রধান মন্ত্রীও চাই, দেশের সবাই চাই কিন্তু তাই বলে কেও অসাবধানতা বসত দুর্ঘটনায় মারা গেলে তার জন্য সরকার পতন করতে হবে এমন চিন্তা ঠিক নয়, আগে আমাদের সচেতন হতে হবে” । তিনি আরও বলেন, “লন্ডন থেকে তারেক রহমানের প্রেসক্রিপশন অনুযায়ী বাংলাদেশ অস্থিতিশীল হওয়ার কথা ছিল, দশ তারিখ সরকার পতন হবে আর পনের তারিখ তারেক রহমান দেশে এসে খালেদা জিয়াকে জেলখানা থেকে মুক্ত করবে, এমন উদ্ভট চিন্তা করে কোন লাভ নাই, দেশে যতদিন বঙ্গবন্ধুর আদর্শ থাকবে ততদিন কোন চক্রান্ত করে লাভ নাই, এমনটা কখনই হতে দেয়া হবে না”।

অনুষ্ঠানে যবিপ্রবি শাখা ছাত্রলীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন সভাপতি সুব্রত বিশ্বাস, শেখ হাসিনা হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়রা আজমিরা এরিন, নাজমুল হাসান পলাশ, আসিফ আল মাহমুদ, মারুফ সহ আরও অনেকে। সন্ধ্যা সাত ঘটিকায় আলোচনা সভা শেষে দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com