যবিপ্রবির গণিত বিভাগের গণিত ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত | Nobobarta
Manobata

আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ১০:১৬ অপরাহ্ন

যবিপ্রবির গণিত বিভাগের গণিত ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

যবিপ্রবির গণিত বিভাগের গণিত ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

কৃষ্ণ বালা, যবিপ্রবি প্রতিনিধিঃ
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) এর গণিত ক্লাবের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে (বিনা প্রতিদ্বন্দ্বীতায়) গণিত বিভাগের স্নাতকোত্তরের দ্বিতীয় পর্বের শিক্ষার্থী কৃষ্ণ বালা নির্বাচিত হয়েছেন। আগামী এক বছর তিনি এই পদে দায়িত্ব পালন করবেন।

ভোট গণনা শেষে আজ শনিবার বিকালে এই ফলাফল ঘোষণা করেন গণিত ক্লাবের নির্বাচন উপলক্ষ্যে গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক সমীরণ মন্ডল । বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের ৫৩৪ নম্বর রুমে দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ঘোষিত ফলাফলে দেখা যায়, কমিটির সহ-সাধারণ সম্পাদক পদে স্নাতকের ৪র্থ বর্ষের মোঃ জাহিদ হাসান সুমন এবং স্নাতকের ৩য় বর্ষের রানা আহমেদ , ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে স্নাতকের ২য় বর্ষের সাকলায়েন, কার্যনির্বাহী কমিটির সদস্য পদে প্রত্যেক বর্ষের ক্লাশ প্রতিনিধিদের জন্য সংরক্ষিত থাকবে। এখানে উল্লেখ যে, কমিটির সভাপতি পদটি গণিত বিভাগের চেয়ারম্যান কতৃক পরিচালিত হয়।

এ নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন যবিপ্রবির গণিত বিভাগের প্রভাষক নজরুল ইসলাম এবং প্রভাষক মোঃ আসিফ আরেফিন। এ ছাড়া নির্বাচনে গণিত বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা পোলিং এজেন্টের দায়িত্ব পালন করেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com