গণিত প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন সিক্স পাই হানটারস | Nobobarta

আজ বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৯:৩৫ অপরাহ্ন

গণিত প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন সিক্স পাই হানটারস

গণিত প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন সিক্স পাই হানটারস

Rudra Amin Books

কৃষ্ণ বালা, যবিপ্রবি প্রতিনিধিঃ আজ ১৬ ফেব্রুয়ারি,রবিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) গণিত ক্লাব আয়োজিত অন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্ণামেন্টে প্রথমবার অংশ নিয়েই অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে গণিত বিভাগের ষষ্ঠ ব্যাচের ক্রিকেট দল সিক্স পাই হানটারস।

নকআউট পদ্ধতির টুর্ণামেন্টে, প্রথম ম্যাচে স্ট্রোমি ডেল্টার বিরুদ্ধে সিক্স পাই হানটারসের ৬৩ রানের বড় ব্যবধানে জয়ই নিশ্চিত করে তাদের ফাইনালে খেলা। ফাইনালে তারা মুখোমুখি হয় পঞ্চম ব্যাচের ক্রিকেট দল ড্যাশিং ইন্টিগ্রালের। টস জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় সিক্স পাই হানটারস। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ড্যাশিং ইন্টিগ্রালের সংগ্রহ দাড়ায় ৭৩।

জবাবে খেলতে নেমে অনিক, মোজাফফরের উদ্বোধনী জুটিই তুলে নেয় ২৬ রান। একপ্রান্তে উইকেট পড়লেও আরেকপ্রান্ত থেকে মোজাফফরের মারদাঙ্গা ব্যাটিং খুব সহজেই জয়ের নোঙরে পৌঁছে দেয় সিক্স পাই হানটারসকে। অপরিকল্পিত ব্যাটিং ,ঢিলে ফিল্ডিং এর কারণে ষোলআনা মাসুল গুনতে হয় ড্যাশিং ইন্টিগ্রালকে। সুযোগ কাজে লাগিয়ে টুর্ণামেন্টে এর সর্বোচ্চ রান সংগ্রাহক হন ষষ্ঠ ব্যাচের মোজাফফর। একই সাথে হন ম্যাচসেরা এবং ম্যান অব দ্যা টুর্ণামেন্ট।

সিক্স পাই হানটারস স্কোয়াডে ছিলেন,অধিনায়ক সাকলাইন মুস্তাক, মোঃ মোজাফফর হোসেন, তাহমিদুল ইসলাম অনিক, রাকিবুল হায়দার তৌফি, অপূর্ব রায়, সাগর বিশ্বাস, সৈয়দ মোঃ সাকিব উল্লাহ, মোঃ হাবিবুর রহমান হাবিব, মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ আহাদ হোসেন, রাকিবুল হাসান শাহাজাদা, রফিকুল ইসলাম, খালিদ বিন কায়সার, ইমন বাড়ৈ এবং শাকিল হাওলাদার।

গণিত ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান সুমন বলেন,গণিত বিভাগের সকল বড় ভাই-বোন, বন্ধু এবং ছোটদের ধন্যবাদ জানাই আজকের এই টুর্ণামেন্টে অংশগ্রহণ করার জন্য,মাঠে উপস্থিত থেকে সমর্থন দেয়ার জন্য। ধন্যবাদ জানাই গণিত বিভাগের সকল শিক্ষক- শিক্ষিকা বৃন্দকে খেলায় অংশগ্রহণ করে সকলকে উৎসাহিত করার জন্য। আগামীতে আমরা গণিত ক্লাবের পক্ষ থেকে আরো বড় আকারে টুর্নামেন্ট এবং অনুষ্ঠান আয়োজন করার চেষ্টা করবো। উল্লেখ্য, টুর্ণামেন্টে অংশগ্রহণ করেছিলো মোট পাঁচটি দল।১ম, ২য় ব্যাচের এবং স্যারদের নিয়ে দল স্ট্রোমি ডেল্টা, ৪র্থ ব্যাচের দল টিম ইনফিনিটি, ৫ম ব্যাচের রানার্সআপ ড্যাশিং ইন্টিগ্রাল,ষষ্ঠ ব্যাচের চ্যাম্পিয়ন পাই হানটারস্ এবং ৭ম ব্যাচের নবাগতদের গড়া দল লিমিট ব্রেকারস।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta