বশেমুরবিপ্রবিতে জাতির পিতার ৯৯তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত | Nobobarta
Rudra Amin Books

আজ মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১২:৫৮ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবিতে জাতির পিতার ৯৯তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত

বশেমুরবিপ্রবিতে জাতির পিতার ৯৯তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত

সুমাইয়া রশিদ বশেমুরবিপ্রবি প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ-এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয় একাডেমিক ভবনে ১৭ মার্চ, ২০১৯ বিকাল ৫টায় আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতার জন্মদিন উপলক্ষে শিশুদের নিয়ে কেক কাটেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

Rudra Amin Books

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইন অনুষদের ডিন মোঃ আবদুল ক্দ্দুুস মিয়া, রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ, প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, পরিসংখ্যান বিভাগের সহকারি অধ্যাপক বিপ্লব বিশ্বাস, ফার্মেসী বিভাগের প্রভাষক শাণিতা জামান স্মৃতি, সহকারি জনসংযোগ কর্মকর্তা নুরুন নাহার, শিক্ষার্থী ফাতেমাতুজ জিনিয়া , শিশু জোনায়েদ তৌহিদ জিম প্রমুখ। অনুষ্ঠানের সভাপতি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করতে হবে। তিনি স্বপ্নের সোনার বাংলা গড়তে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। এছাড়া জাতির পিতার জন্মদিন উপলক্ষে শিশুদের চিত্রাংকন এবং বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ নিয়ে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর আগে টুঙ্গীপাড়ায় জাতির জনকের মাজারে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যোগদান এবং জাতির পিতার প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com