বশেমুরবিপ্রবিতে আনন্দঘন পরিবেশে নবীনবরণ অনুষ্ঠিত | Nobobarta

আজ বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রথম রাতে ৩৭শ পরিবার পেলো খাদ্যসামগ্রী : সিসিক বস্তিতে ভরা দুপুরে কন্ঠশিল্পী নয়ন দয়া ও হাজী আরমান ৬৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেবে সিসিক ভালুকায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাদিকুর রহমান ঝালকাঠি করোনা প্রতিরোধে রক্ত কণিকা ফাউন্ডেশন জীবাণুনাশক স্প্রে করোনাঃ দুস্থদের খাদ্য দিলো কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ সিরাজদিখানে দেড় হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ রাজাপুরে সাইদুর রহমান এডুকেশন ওয়েল ফেয়ার ট্রাষ্ট’র হতদারিদ্রদের মাঝে ত্রান বিতরণ রাজাপুরে পল্লী বিদ্যুত সমিতির গরীব মানুষদের মাঝে ত্রাণ বিতরণ রাজাপুরে বাড়িতে বাড়িতে গিয়ে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন করলেন ইউপি সদস্য
বশেমুরবিপ্রবিতে আনন্দঘন পরিবেশে নবীনবরণ অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবিতে আনন্দঘন পরিবেশে নবীনবরণ অনুষ্ঠিত

Rudra Amin Books

ফয়সাল হাবিব সানি, স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ সেশনের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেবার নিমিত্তে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ নতুন বছরের প্রথম দিনে (১ জানুয়ারি, বুধবার) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের মুক্তমঞ্চে এ নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ ছাদেকুল আরেফিন। এছাড়াও, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান, শিক্ষক সুকান্ত বিশ্বাস, আশিকুজ্জামান ভূঁইয়া, সানজিদা পারভিন, মোঃ আব্দুর রহমান, মোঃ ফায়েকুজ্জামান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত প্রথম বর্ষের শিক্ষার্থীরা ছাড়াও অন্যান্য বর্ষের শিক্ষার্থীদের পদচারণায় মুখর ছিলো পুরো অনুষ্ঠানের আদ্যোপান্ত। অনুষ্ঠানের প্রথম অংশে নবীনদের উদ্দেশ্য করে বক্তব্য পর্ব অনুষ্ঠিত হয় এবং দ্বিতীয় অংশে নয়নাভিরাম মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছিলো সত্যিই চোখ ধাঁধানো।

নতুনদের বরণ করে নিতে এভাবেই আজ সারা দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ে বিরাজ করেছে তারুণ্যমুখর আনন্দঘন পরিবেশ। এ যেন বিশ্ববিদ্যালয় পরিক্রমায় আরেক নতুন শিশুদের বরণ করে নেবারই নামান্তর৷ যাদের হাতেই গড়ে উঠবে আগামীর বাংলাদেশ, সমৃদ্ধময় হবে পৃথিবীর আনাচে কানাচ। যাদের বুক ভরা দীপ্ত অঙ্গীকার আর প্রদীপ্ত সম্ভাবনাময় স্বপ্নে পরবর্তী তরুণ প্রজন্ম খুঁজে নেবে তার কাঙ্খিত কর্ণধার।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta