পথশিশুদের শীতে বস্ত্র দিলেন বশেমুরবিপ্রবি'র `সিআরসি' সংগঠন | Nobobarta

আজ বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রথম রাতে ৩৭শ পরিবার পেলো খাদ্যসামগ্রী : সিসিক বস্তিতে ভরা দুপুরে কন্ঠশিল্পী নয়ন দয়া ও হাজী আরমান ৬৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেবে সিসিক ভালুকায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাদিকুর রহমান ঝালকাঠি করোনা প্রতিরোধে রক্ত কণিকা ফাউন্ডেশন জীবাণুনাশক স্প্রে করোনাঃ দুস্থদের খাদ্য দিলো কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ সিরাজদিখানে দেড় হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ রাজাপুরে সাইদুর রহমান এডুকেশন ওয়েল ফেয়ার ট্রাষ্ট’র হতদারিদ্রদের মাঝে ত্রান বিতরণ রাজাপুরে পল্লী বিদ্যুত সমিতির গরীব মানুষদের মাঝে ত্রাণ বিতরণ রাজাপুরে বাড়িতে বাড়িতে গিয়ে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন করলেন ইউপি সদস্য
পথশিশুদের শীতে বস্ত্র দিলেন বশেমুরবিপ্রবি’র `সিআরসি’ সংগঠন

পথশিশুদের শীতে বস্ত্র দিলেন বশেমুরবিপ্রবি’র `সিআরসি’ সংগঠন

Rudra Amin Books

ফয়সাল হাবিব সানি, স্টাফ রিপোর্টার: তীব্র শৈত্যপ্রবাহ আর টানা ঝিরিঝিরি বৃষ্টির দরুণ নাজেহাল অবস্থা গোপালগঞ্জের জনজীবনের। এমন দুর্বিষহ সময়ে গোপালগঞ্জের পথশিশুদের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) অন্যতম সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন `সিআরসি (CRC)’। যার পূর্ণরূপ `কাম ফর রোড চাইল্ড (Come for Road Child)’।

গতকাল রবিবার (২৭ ডিসেম্বর) দুপুরে এই সংগঠনটি গোপালগঞ্জের প্রায় ১ শতাধিক অসহায় ও ছিন্নমূল পথশিশুদের মাঝে শীতের নতুন বস্ত্র বিতরণ করেন। এসময় সংগঠনের গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি সাকিব আহমেদ এবং বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শাখার সভাপতি সিকদার মাহাবুবসহ অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সংগঠনের বশেমুরবিপ্রবি শাখার সভাপতি সিকদার মাহাবুব নববার্তা ডট কমকে বলেন, `বিবেকের দহন ও দায়বদ্ধতা থেকেই মূলত আমরা পথশিশুদের জন্য নানান উন্নয়নসেবী কর্মকাণ্ড পরিচালনা করে আসছি। এই শীতে রাস্তার এই সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াতে পেরে আমরা সকলেই আনন্দিত এবং ভবিষ্যতেও আমাদের পথশিশুদের জন্য বিভিন্ন সহযোগিতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। শুধু এই সংগঠন থেকেই নয়; আমার মনে হয়, আমাদের প্রত্যেককেই তাদের ব্যক্তিগত বিবেকবোধ থেকে এ সকল শিশুদের পাশে দাঁড়িয়ে সহযোগিতার ও ভালোবাসার হাত বাড়িয়ে দেয়া নৈতিক দায়িত্ব ও কর্তব্য।’

উল্লেখ্য, সংগঠনটি ২০১৬ সালের প্রথম দিক থেকেই দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়গুলোতে পথশিশুদের জন্য কাজ করে যাচ্ছে। মানবতার উজ্জ্বল দৃষ্টান্তস্বরূপ ইতোমধ্যেই সংগঠনটি দেশের আনাচে-কানাচে তার আত্নপ্রকাশ ঘটাতেও সমর্থ হয়েছে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta