আজ শুক্রবার, ২৪ মে ২০১৯, ১২:৪৪ পূর্বাহ্ন

চকবাজারের ঘটনায় অশ্রুসিক্ত আরেফিন সোহাগ

চকবাজারের ঘটনায় অশ্রুসিক্ত আরেফিন সোহাগ

  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
    4
    Shares

মাহরুফ সরকার, বিনোদন প্রতিবেদক: চকবাজারের চুড়িহাট্টা মোড়ের সামনে ভয়াবহ যানজট এর মধ্যে হঠাৎ করেই পারফিউমের বোতলভর্তি একটি পিকআপের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ওয়াহিদ ম্যানশনের তিন তলা পর্যন্ত উঠে যায়। আগুন লাগার পর দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ে।

এ সময় ঘটনাস্থলের আশপাশের সব ভবনে ও পাঁচ রাস্তার মোড়ে অনেক মানুষ আটকে যায়। আর আগুন ছড়িয়ে পড়ার মূল কারণ ছিল প্লাস্টিকের সরঞ্জাম আর পারফিউম ও কেমিক্যাল। ভবন ও ঘটনাস্থল এতটাই ঘিঞ্জি যে, আগুন লাগার পরপরই এসবে ধরে যায়।

বুধবার (২০ ফেব্রুয়ারি) রাতের এই ভয়াবহ অগ্নিকাণ্ডে কমপক্ষে ৭০ জন পুড়ে মারা গেছেন। আহত হয়েছেন আরও অনেকে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের প্রতি শোক প্রকাশ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়েছেন হালের অভিনেতা ও সাংবাদিক আরেফিন সোহাগ। এসমস্ত হৃদয়বিদারক কথা উল্লেখ করে নিজের চোখের অশ্রুকে ধরে রাখতে পারিননি আরেফিন সোহাগ।

ভয়াবহ এ অগ্নীকাণ্ডের ঘটনায় শোক প্রকাশ করে অশ্রুসিক্ত নয়নে অভিনেতা ও সাংবাদিক আরেফিন সোহাগ বলেন, ‘এমন হৃদয়বিদারক ঘটনা আমাদের কাম্য না। আমাকে আমার বন্ধু ফোন করে যখন বললো যে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শোনার পর আমি স্থির থাকতে পারিনি। ছুঁটে গেছি ঘটনাস্থলে। খুব কাছ থেকে দেখেছি পোড়া মানুষের দৃশ্য। আমার পক্ষে কিছুই করার ছিল না। বাঁচার আশায় এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুঁটছে সবাই। কেউ বা বাঁচার আশা নিয়ে মৃত্যুকে বরণ করে নিয়েছেন। ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর ভাষা আমার জানা নেই। আমি অশ্রুসিক্ত, আমি বাকরুদ্ধ। এমন ভয়াবহ দৃশ্য জাতির সামনে যেন আর না আসে।’

এসময় তিনি অগ্নিকাণ্ডের সময় দায়িত্বপালনকালে দেখা কিছু করুণ কহিনী উল্লেখ করে বলেন, সন্তানের জন্য ওষুধ আনতে গিয়ে ফিরননি না আর মা, ছোট ভাইকে পাগলের মতো খুঁজছেন বড় ভাই, স্ত্রী গর্ভবতী ছিল তাই স্বামীও নামাননি ফলে পুড়ে মারা গেছেন দুই জনই। বন্ধুরা আড্ডা দিচ্ছিল সেখানে পড়ে আছে চারটা মাথার খুলি, মা তার সন্তানের জন্য আহাজারি করে বলছেন একটু মাংসের দলা হলেও চলবে তিনি শেষবার বুকে জড়িয়ে ধরবেন। মৃত ভাইয়ের লাশ সনাক্ত করে বাবাকে ফোন করে জানাচ্ছেন তার ভাইয়ের লাশ পাওয়ার কথা।

উল্লেখ্য, আরেফিন সোহাগ ২০১৭ সালে সাংবাদিকতার পাশাপাশি অভিনয় জগতে পা রাখেন। দীর্ঘদিন তিনি দেশের বিভিন্ন গণমাধ্যেমে সংবাদকর্মী হিসাবে কাজ করে আসছেন। নিজের পেশার পাশাপাশি করছেন অভিনয়। তিনি দেশের শীর্ষস্থানীয় একটি অনলাইনে পোর্টালের সিনিয়ন করেসপন্ডেন্ট হিসাবে কাজ করছেন।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

কে এই যুবক? টিস্যু দিয়ে বঙ্গবন্ধুর বিকৃত ছবি পরিস্কার করছে



Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com