আজ শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০২:৩২ পূর্বাহ্ন

দেব-কে দেখতে কলকাতায় হিরো আলম

দেব-কে দেখতে কলকাতায় হিরো আলম

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

আশরাফুল আলম ওরফে হিরো আলম। এখন তার জনপ্রিয়তা আকাশচুম্বী। একেক সময় একেক চেহারায় দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। সেসব চেহারায় নতুন গল্পের জন্মও দিচ্ছেন এই আলোচিত নায়ক। শুধু দেশেই নয়, পাশের দেশ ভারতেও তিনি জনপ্রিয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব ভারতীয়রা তাকে অনেক আগেই ‘সুপারস্টার’-এর তকমা দিয়ে দিয়েছেন। এমনকি এই তকমার ভিত্তিতে ভারতীয় কিছু সংবাদমাধ্যম তাকে নিয়ে প্রতিবেদনও প্রকাশ করেছে। এবার তাকে নিয়ে রীতিমত কাভার স্টোরি বানিয়ে ফেলেছে ভারতের জনপ্রিয় দৈনিক সংবাদ প্রতিদিন। তিনি আর কেউ নন, তিনি হিরো আলম।

কলকাতার জনপ্রিয় নায়ক দেবের সাথে দেখা করতে কলকাতায় হিরো আলম। শুধুই কি দেবের সাথে দেখা না অন্য কোনো কারণ আছে জিজ্ঞেস করলে তিনি বলেন, এটা টপ সিক্রেট, সময় এলে জানতে পারবেন। তবে দেব আমার প্রিয় নায়কের মাঝে একজন। সময় এলে সবটাই জানতে পারবেন।

বরাবরই চমক নিয়ে আসছেন সোশ্যাল মিডিয়ায় হিরো আলম। কখনো সানি লিওন, কখনো সালমান খান আবার কখনো কোয়েল মল্লিক। তাকে নিয়ে আলোচনা হওয়ারই কথা। গত মাসেই এমন এক সংবাদ দিলেন তিনি। ‘বিজু দ্য হিরো’ ছবিতে অভিনয় করছেন হিরো আলম। ‘বিজু দ্যা হিরো’ নামের এই ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার। ছবির খবর প্রকাশের পর আর সাড়া শব্দ ছিল না অনেক দিন। ঢাক ঢোল পিঠিয়ে এমন বড় বড় খবর জানিয়ে পরে সেই ছবি না হওয়ার ঘটনা ঘটেছে অনেক। হিরো আলমের বলিউডের ছবির কাজ কত দূর আগালো? শুধুই কি খবর প্রকাশ নাকি সত্যিই বলিউড ছবিতে অভিনয় করবেন হিরো আলম! এমন নানা প্রশ্ন উড়ছিল মিডিয়া পাড়ায়।

এর আগে কলকাতার বর্ধমানে একটি প্রোগ্রামে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই গণমাধ্যম হিরো আলমের পিছু নেয়। এরপর তো ফটোসেশন করে ছবিসহ কাভার স্টোরিই করে ফেলল। তখন তিনি সাংবাদিকদের বলেছিলেন, আসলে আমি কলকাতায় গিয়ে অবাক হইছি, ওখানে আমার এতো ভক্ত। না গেলে হয়তো বুঝতাম না। বর্ধমানে একটা প্রোগ্রামে আমন্ত্রণ ছিল। কলকাতার ওই গণমাধ্যমে গিয়ে হিরো আলম শ্রাবন্তী আর কোয়েল মল্লিকের সাথে ছবি করার ইচ্ছেটা জানিয়েছিলেন।

কয়টি ছবিতে অভিনয় করেছেন জিজ্ঞেস করতেই তিনি হেসে বললেন, ‘মার ছক্কা’এটা আমার প্রথম ছবিতে অভিনয় করা, যা দারুণ হিট হইসে। দ্বিতীয় মুভি আইতাছে। মুভির নাম ‘দিয়াশলাই’। এছাড়া মিউজিক ভিডিও, শর্ট ফিল্ম, নাটক প্রতি সপ্তাহেই রিলিজ করি। বাচ্চারা কার্টুন দেখতে ভালোবাসে কিন্তু বাজার-হাট যখন যাই, সেখানেও আমারে দেখে ওগুলান আমারই মুভির ডায়ালগ বলে, নাম আমার হিরো আলম, জালিমদেরকে লাগাই মলম। মারবো বগুড়ায়, লাশ পড়বে মাগুড়ায়।

উল্লেখ্য, বগুড়া জেলায় স্থানীয় ক্যাবল সংযোগ স্থাপনের ব্যবসা রয়েছে আশরাফুল আলম ওরফে হিরো আলমের। সেই সুবাদেই তিনি নিজের স্থানীয় সংযোগগুলো প্রচারের জন্য কিছু মিউজিক ভিডিও তৈরি করেছিলেন বিভিন্ন সময়। যা পরবর্তীতে ইউটিউবে ছড়িয়ে পড়ে। এবং বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এরপরই আলোচনায় আসেন হিরো আলম।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com