বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৭:২০ পূর্বাহ্ন

English Version
মুম্বাইতে নিকের পরিবার, আগামীকাল নিকিয়াঙ্কার বাগদান

মুম্বাইতে নিকের পরিবার, আগামীকাল নিকিয়াঙ্কার বাগদান

Priyanka and Nike



নিক-প্রিয়াঙ্কার বাগদান সম্পন্ন হয়েছে জুলাইতে। গত কিছুদিন ধরে পেজ থ্রি’র বহুল চর্চিত একটি বিষয়ে পরিণত হয়েছে খবরটি। যদিও নিকিয়াঙ্কার পক্ষ থেকে বাগদান নিয়ে কোনরকম উচ্চবাচ্য করতে দেখা যায়নি।

উল্টো পাপারাজ্জিদের অতি আগ্রহের কারণে তিনি বিরক্তি প্রকাশ করেছেন। সেই সঙ্গে এসব খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন।

তখন তিনি বলেছিলেন, ‘আমার ব্যক্তিগত জীবনের সবকিছু সাধারন মানুষের জন্য নয়। নব্বই শতাংশ আপনারা জানতেই পারেন। বাকি দশ শতাংশ আমার নিজস্ব। আমি একজন নারী এবং আমার সেই অধিকার আছে।’ এদিকে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে শনিবার (১৮ আগস্ট) পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হবে দু’জনের। সেজন্য শুক্রবার ভোরে বাবা কেভিন জোনাস সিনিয়র ও মা ডেনিজকে নিয়ে মুম্বাইয়ের মাটিতে পা রেখেছেন নিক জোনাস। এসময় তাদেরকে স্বাগত জানান স্বয়ং প্রিয়াংকা চোপড়া। বাগদানের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাতেই মুম্বাইতে পরিবার নিয়ে হাজির হয়েছেন নিক জোনাস।

এর আগে প্রিয়াঙ্কা একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমরা একজন অন্যজনতে চেনার চেষ্টা করছি। আমার মনে হয় নিক এটি উপভোগ করছে। নিকের সঙ্গে আমার ভালো সময় কাটছে।’ গত বছর মেট গালা অনুষ্ঠানে একসঙ্গে হেঁটিছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেই থেকে তাদের পরিচয়। সেই পরিচয়ই এখন বিয়েতে রূপ নিতে চলেছে। ২৬ বছরের নিক জোনাস ১০ বছরের ছোট প্রিয়াঙ্কার চেয়ে। তাতে কি? প্রেম তো কোন বয়স মানে না। তাই তারা বয়সের কোন তোয়াক্কা না করে ঘর বাঁধতে চলেছেন।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com