সদ্যোজাত সন্তান কোয়েলের কোলে, কে এই সদ্যোজাত? | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৪:০১ পূর্বাহ্ন

সদ্যোজাত সন্তান কোয়েলের কোলে, কে এই সদ্যোজাত?

সদ্যোজাত সন্তান কোয়েলের কোলে, কে এই সদ্যোজাত?

কোলে ফুটফুটে সদ্যোজাত। তাকে পরম মমতায় জড়িয়ে ধরেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। এমন একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এর পরই থেকে স্বাভাবিকভাবেই নানা প্রশ্ন উঠেছে জনমনে।

কে এই সদ্যোজাত? তার সঙ্গে কোয়েলেরই বা কী সম্পর্ক? অবশেষে জট খুলেছে রহস্যের। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, দীর্ঘদিনের প্রতীক্ষার পর প্রকাশ্যে এল সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্ত রহস্য’ ছবির প্রথম চিত্র। আর সেই ফার্স্টলুকে কোয়েলের কোলে এক সদ্যোজাতকে দেখে আলোচনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিতে কোয়েলের নাম স্বর্ণজা। পেশায় তিনি একজন রেডিও জকি। পরিচালক সৌকর্য বলেন, পুরো সিনেমাটি ইমোশনাল থ্রিলার।

Rudra Amin Books

এদিকে বাস্তব জীবনে কোয়েল অন্তঃসত্ত্বা। মা হওয়ার বেশি দিন বাকি নেই তার। এর মধ্যে ছবির প্রোমোশনে অসুবিধা হবে না-এমন প্রশ্নের উত্তরে সৌকর্য জানান, ‘কোয়েল অসম্ভব কমিটেড একটি চরিত্র। ও যখন কোনো সিদ্ধান্তের সঙ্গে সম্মতি জানিয়েছে, ভেবেই জানিয়েছে। সকল দায়িত্বকে সামাল দিয়ে ছবির জন্য মনোনিবেশ করতে পারবে বলেই ধারণা।’

এর আগে সৌকর্যের আগের ছবি ‘রেনবো জেলি’-কে অনেক সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়েছিল। হল পাওয়া নিয়েই কম ঝামেলা সামলাতে হয়নি তাকে। তবুও সমালোচকদের কাছে সে ছবি প্রশংসা পেয়েছে। আবারও ব্যাট হাতে নেমেছেন তিনি। তাকে যোগ্য সঙ্গ দিচ্ছেন কোয়েল। ছবি প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। সব কিছু ঠিক থাকলে আগামী ১০ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com