ভাইরাল হলো শাকিবের নতুন লুক! | Nobobarta
Rudra Amin Books

আজ মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৬:১৬ পূর্বাহ্ন

ভাইরাল হলো শাকিবের নতুন লুক!

ভাইরাল হলো শাকিবের নতুন লুক!

বিনোদন ডেস্কঃ চলচ্চিত্রে দীর্ঘ দিনের ক্যারিয়ারে দর্শকদের সামনে নানা সময় নানা লুকে হাজির হয়েছেন। তবে সম্পূর্ণ ভিন্ন লুকের জন্য আলোচিত তিনি। প্রতিটি সিনেমায় নতুন লুকের অপেক্ষায় থাকেন তার দর্শক-ভক্তরা। হ্যাঁ, ঢালিউড সুপারস্টার শাকিব খানের কথাই বলছি।

বর্তমানে তিনি মালেক আফসারি পরিচালনায় ‘পাসওয়ার্ড’ নামের নতুন একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই ছবির মাধ্যমেই দ্বিতীয়বারের মতো চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। তার সঙ্গে সহ-প্রযোজক আছেন ইকবাল।

Rudra Amin Books

ছবিটি শুরুর আগে নির্মাতা মালেক আফসারি জানিয়েছিলেন ছবিতে শাকিব খানের লুক ও ফিটনেস এমন হবে যা আগে কখনো কোন ছবিতে দেখা যায়নি। হয়তো তাই শুটিং চলাকালীন তেমন ভাবে শাকিব খানের ছবি প্রকাশ করা হয়নি।

কিছুদিন আগে মালেক আফসারি একটি ছবি পোস্ট করলেও সেখানে পেছনদিক থেকে শাকিব খানকে দেখা গিয়ে ছিলো।

এবার ভক্তদের সাথে শাকিব খানের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে নতুন লুকেই দেখা মিলেছে তার। ছবিগুলো পোস্ট করার পর পরই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। শাকিব খানের নতুন লুকের ছবিগুলো তার ভক্তরা বিভিন্ন গ্রুপে শেয়ার দিচ্ছেন। সেখানে বেশ প্রশংসায় ভাসছেন শাকিব খান।

ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে রয়েছেন বুবলী। পাশাপাশি থাকছেন আরো এক নায়িকা। তবে কে সেই নায়িকা তা এখনো ঠিক হয়নি বলে জানা গেছে। আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্য নিয়ে ছবিটির একটানা কাজ হবে বলে জানা গেছে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com