প্রথমবার চলচ্চিত্রে নাম লেখালেন ইমরান | Nobobarta

আজ সোমবার, ৩০ মার্চ ২০২০, ০৭:২০ অপরাহ্ন

প্রথমবার চলচ্চিত্রে নাম লেখালেন ইমরান

প্রথমবার চলচ্চিত্রে নাম লেখালেন ইমরান

Rudra Amin Books

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : খ্যাতিমান ইতালিয়ান লেখক ও সাংবাদিক ওরিয়ানা ফাল্লাচির ছোটগল্প ‘লেটার টু এ চাইল্ড নেভার বর্ন’- এর ছায়াবলম্বনে নির্মিত হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য বাংলা সিনেমা অন্তঃসত্ত্বা। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চলচ্চিত্রের নতুন মুখ মডেল ইমরান আহমেদ। সিনেমাটি প্রযোজনা করছে স্টার মাল্টিমিডিয়া এবং পরিচালনার দায়িত্বে আছেন মোহাম্মদ মিজানুর রহমান ও মোহাম্মদ সাইদুর রহমান।

এরইমধ্যে গাজীপুরের পুবাইলে কায়সার কটেজে অন্তঃসত্ত্বা সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হয়। মহরত শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে অন্তঃসত্ত্বা সিনেমার পরিচালক, অভিনয় শিল্পী, বিশিষ্ট ব্যবসায়ী, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।

প্রথম চলচ্চিত্র নিয়ে ইমরান বলেন, ‘প্রথমবার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। আমি খুবই আনন্দ মনে চলচ্চিত্রে অভিষেকের অপেক্ষা করছি। ছবির সাথে যুক্ত সকলকে অনেক ধন্যবাদ জানাই। চমৎকার একটি গল্পে আমাকে অভিনয়ের সুযোগ করে দেওয়ার জন্য। ছবিতে অনেক গুনীশিল্পীরা অভিনয় করবেন। এটাও আমার জন্য প্রাপ্তির। আমি ভীষণ আশাবাদী ছবিটি নিয়ে।’

পরিচালকদ্বয় আশা করেন, দর্শকদের নতুন আঙ্গিকের একটি ভিন্নধর্মী সিনেমা উপহার দিতে পারবেন তাঁরা। এছাড়া অন্তঃসত্ত্বা চলচ্চিত্রের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন কায়সার কটেজের কর্ণধার কবি কায়সার আহমেদ, স্টার মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আল-মামুন অটু, পুলিশ সুপার এ আর এম আলিফ সুমন, বিশিষ্ট ব্যবসায়ী মিরধা আতাউর রহমান দিপু, মার্টিন লুথার কলেজের অধ্যক্ষ মিতালী মারিয়া কস্তা, ইভেনাইজার ইন্টারন্যাশনাল স্কুলের ফিন্যান্স ডিরেক্টর জন সাগর রোজারিও এবং সামাজিক সংগঠন ছায়ানীড়ের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ। গল্পের প্রয়োজনে নতুন শিল্পীদের সাথে অভিনয় করবেন চলচিত্রের জনপ্রিয় কয়েক জন অভিনয় শিল্পীরা। আগামী মার্চ থেকে শুরু হবে অন্তঃসত্ত্বা চলচ্চিত্রের শ্যুটিং।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta