জেনে নিন শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ | Nobobarta
Rudra Amin Books

আজ শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নড়াইলে লাখো মোমবাতি প্রজ্জ্বলন করে ব্যতিক্রমী আয়োজনে ভাষা শহীদদের স্মরণ বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত ১০ মুজিববর্ষে ২০০ টাকার নোটের সঙ্গে আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা পিরোজপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবস উদযাপিত মাইকেল বাবু’র কোরিওগ্রাফিতে দেশাত্মবোধক গানে নাচলেন রাইসা রিয়া রাজাপুর কাঠালিয়া রুটে লেগুনা সার্ভিস উদ্বোধন অনুষ্ঠিত যবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে পালন যশোর সরকারী টির্চাস ট্রেনিং কলেজে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে পালন জবিতে মুক্তমঞ্চ আন্দোলনের ‘বাকরুদ্ধ ভাষা’ ভাষা শহীদদের প্রতি সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি
জেনে নিন শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ

জেনে নিন শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ

Shahrukh Khan's House Mannat

বলিউড বাদশাহ শাহরুখ খানের সম্পত্তি নিয়ে নানা তথ্য ঘুরে বেড়ায় তার ভক্তদের মুখে। কিন্তু আসলে কিং খানের সম্পত্তির পরিমাণ কত?

এ পর্যন্ত বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়েছে, ‘বলিউড বাদশা’র মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩ হাজার ৯০০ কোটি টাকা। ‘দ্য সান’ পত্রিকার রিপোর্ট বলছে, একটি ছবিতে অভিনয় করার জন্য শাহরুখের পারিশ্রমিক হার মানাবে বাঘা বাঘা সব হলিউড অভিনেতাকেও।

Rudra Amin Books

গত বছরই ২শ ৪৭ কোটি টাকা উপার্জন করে ধনী অভিনেতাদের মধ্যে বিশ্বের ৫৮ নম্বর স্থানে ছিলেন কেকেআর-এর মালিক। তার ক্রিকেট টিম কেকেআর দারুণ জনপ্রিয়। ২০০৮ সালে জুহি চাওলা ও জয় মেহতার সঙ্গে শাহরুখ তৈরি করেছিলেন এই দল। কেকেআর-এর বর্তমান মূল্য প্রায় ৪৮৯ কোটি টাকা
বলিউড স্টারদের মধ্যে সবচেয়ে বিলাসবহুল বাংলোটি কিং খানেরই। এমন কথাই প্রচলিত রয়েছে ‘মন্নত’ নিয়ে। সবাই খুব একটা ভুল বলেন না। ‘মন্নত’-এর বাইরের জাঁকজমক দেখলেই তা বোঝা যায়।

১৯৯৫ সালে শাহরুখ খান ‘মন্নত’ বাংলোটি কেনেন। সেই সময়ে এর দাম ছিল প্রায় ১৫ কোটি টাকা। এখন সেই ‘মন্নত’ আরও দামি। এর দাম এখন প্রায় ২০০ কোটি টাকা। ‘মন্নত’-এর মতো না হলেও দুবাইয়ের অনতিদূরে জুমেইরাহতে শাহরুখের সুন্দর একটি ভিলা আছে। একবার এই ভিলা সম্পর্কে শাহরুখ বলেছিলেন, তিনি এই ভিলা উপহার হিসেবে পেয়েছিলেন। রিপোর্ট অনুযায়ী, লন্ডনে কেকেআর মালিকের ১০৬ কোটি টাকার একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। তাছাড়া বহু কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডোর তিনি। বিজ্ঞাপনে প্রতিদিনই তাকে দেখা যায়। তার অভিনয়ের অনুরাগীর সংখ্যা কম নয়। সব মিলিয়ে শাহরুখ নিজেই ব্র্যান্ড। তার জনপ্রিয়তা আকাশছোঁয়া।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com