'কুরিয়ার' চলচ্চিত্রে রাশেদ প্রহর | Nobobarta
Rudra Amin Books

আজ মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১২:১৪ পূর্বাহ্ন

‘কুরিয়ার’ চলচ্চিত্রে রাশেদ প্রহর

‘কুরিয়ার’ চলচ্চিত্রে রাশেদ প্রহর

মাহরুফ সরকার, বিনোদন প্রতিনিধি: এ সময়ের উদীয়মান তরুণ অভিনেতা রাশেদ প্রহর নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম “কুরিয়ার”। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তিনি।

ছবিটি পরিচালনা করবেন শিকদার শাফিন। সিনেমাটির প্রযোজনায় করবেন আরিফ হোসেন। পরিচালক জানান, ছবিতে নায়িকা নির্বাচনে চমক রয়েছে। যা খুব শিঘ্রই ঘোষনা করা হবে।

Rudra Amin Books

নতুন ছবি প্রসঙ্গে রাশেদ প্রহর বলেন, ছবির গল্পটা অনেক সুন্দর। অনেকটা রহস্য ঘেরা থ্রিলার টাইপের গল্প হওয়ায় আমার কাজের আগ্রহটা বেশি হয়েছে এবং গল্পটা শুনে কাজটি করার আগ্রহী হয়েছি। আশা করছি ভালো কিছু উপহার দিতে পারব দর্শকদের। চলতি মাসের শেষের দিকে গাজীপুর ও উত্তরার বিভিন্ন লোকশনে সিনেমাটির শুটিং শুরু হবে।

এই অভিনেতা ইতিমধ্যে বেশকিছু সিনেমায় কাজ করছেন। এর মধ্যে ৭১ এর গেরিলা, বীর বাঙ্গালী,পোস্ট মাস্টার ৭১ , ড্রাইভার উল্লেখযোগ্য। এছাড়াও সম্প্রতি শেষ করেছেন আর,কে প্রোডাকশন এর প্রথম সিনেমা
“নিশ্চুপ ভালবাসা” শিরোনামের ছবির কাজ ছবিটি পরিচালনা করেছেন রুবেল মাহমুদ। রাশেদ প্রহর ভবিষ্যতে নিত্যনতুন ও রুচিশীল গল্পের ছবিতে অভিনয় করতে চান এবং দর্শকদের হৃদয় জয় করে অনেক দূর এগিয়ে যেতে চান। শুধু ভাল কাজের মধ্যদিয়ে দেশের গুনী ও জনপ্রিয় একজন অভিনেতা হতে চান।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com