বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৭:০৮ পূর্বাহ্ন

English Version
সিরাজদিখানে নতুন ওসি ফরিদউদ্দিনের যোগদান

সিরাজদিখানে নতুন ওসি ফরিদউদ্দিনের যোগদান



 

সালাহউদ্দিন সালমান।
মুন্সীগঞ্জের সিরাজদিখান থানায় অফিসার ইনচার্জ হিসেবে দ্বায়িত্ব নিয়েছেন মোঃ ফরিদউদ্দিন । ৩১ আগস্ট শুক্রবার সকাল ১০ টার দিকে তিনি শ্রীনগর থানার সকল কর্মকর্তা ও কর্মচারীদের সাথে দেখা করে বিদায় নিয়ে সিরাজদিখানের বিদায়ী ওসি মোঃ আবুল কালামের নিকট থেকে তিনি দ্বায়িত্বভার গ্রহণ করেন। বিদায়ী ওসি মো: আবুল কালামকে ট্যুরিস্ট পুলিশে বদলী করা হয়েছে । ওসি হিসেবে মো: ফরিদউদ্দিনের এটি প্রথম স্টেশন ।

ওসি মো:ফরিদউদ্দিন সর্বশেষ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দ্বায়িত্ব পালন করে সিরাজদিখান থানায় ওসি হিসেবে যোগদান করেছেন। তিনি ২০০১ ইং সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সাব ইন্সপেক্টর হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে দেশের বিভিন্ন স্থানে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করেছেন।তার প্রথম কর্মস্থল ছিল খুলনা মেট্রো পলিটন (কেএমপি) সোনা ডাঙ্গা থানায়। তার গ্রামের বাড়ী ভোলা জেলায়।

তিনি শ্রীনগর থানায় ওসি (তদন্ত) থাকাকালীন দক্ষতা ও সততার সাথে দায়িত্ব পালন করায় উপজেলায় তার ব্যাপক সুনাম রয়েছে।

২০১২ ইং সালে তিনি ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে দ্বায়িত্ব পালন করেন। চৌকস এই পুলিশ কর্মকর্তা মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সংবাদকর্মীসহ সকল শ্রেণীপেশার মানুষের সহযোগীতা কামনা করেছেন।

ওসি মো:ফরিদউদ্দিন বলেন, মুন্সীগঞ্জের বিজ্ঞ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম স্যারের নেতৃত্বে সিরাজদিখান থানা থেকে মাদক, সন্ত্রাসসহ নানা অপরাধমুলক কর্মকান্ড উৎখাত করতে যা যা করণীয় সবই করব।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com