আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯, ০৯:৪১ পূর্বাহ্ন

জাতীয় পার্টিকে মানুষ আবারো ক্ষমতায় দেখতে চায় : এরশাদ

জাতীয় পার্টিকে মানুষ আবারো ক্ষমতায় দেখতে চায় : এরশাদ

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, দেশে আজ মানুষের জীবনের নিরাপত্তা নেই। প্রতিদিন মানুষ খুন হচ্ছে তার হিসেব নেই। সমাজ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। মানুষ পরিবর্তন চায়। মানুষ জাতীয় পার্টিকে আবারো ক্ষমতায় দেখতে চায়। মন্ত্রী তোফায়েল আহমদ বলেছেন আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে ১ লক্ষ লোক মারা যাবে এর জবাবে এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে একটি লোকও মারা যাবেনা। তিনি আরো বলেন, ক্ষমতার পালাবদল হয় মানুষ কিছু পায় না। বিএনপি আওয়ামীলীগ ক্ষমতায় এলে নেতাকর্মীরা মামলায় খালাস পেয়ে যায়। আমরা পালাবদল নয়, পরিবর্তন চাই।

এরশাদ বলেন, সুনামগঞ্জকে আমি জেলা ঘোষণা করেছিলাম। সুনামগঞ্জের এমপি এখন পীর মিছবাহ। আগামী নির্বাচনে আবারো তাকে প্রার্থী ঘোষণা করলাম। আমার আসনে এখনো প্রার্থী ঘোষনা করিনি। এই প্রথম সুনামগঞ্জের মিছবাহ’র নাম ঘোষণা করলাম। আপনারা আমার ইজ্জত রাখবেন। রবিবার দুপুরে জেলা জাতীয় পার্টি আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি জাতীয় সংগীত,দলীয় সংগীতের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্ধোধন করেন।

জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ ও জেলা জাপা নেতা গোলাম হোসেন অভির পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে জাতীয় পার্টির মহা সচিব রুহুল আমীন হাওলাদার এমপি বলেছেন, জাতীয় পার্টি মহকুমা থেকে সুনামগঞ্জকে জেলায় রূপান্তর করেছে। এখনকার সার্কিট হাউস আমরাই করেছি। এমপি পীর মিছবাহ একা পথ চলতে চলতে জেলার মানুষের সাথে মিশে গেছে।মিছবাহকে আগামীতে লাঙ্গল প্রতিকে আবারো নির্বাচিত করুন। তার গাড়ীতে পতাকা উড়বে। এ জেলাকে অত্যাধুনিক জেলায় পরিনত করা হবে।

লন্ডন থেকে মানুষ সুনামগঞ্জের বসবাস করতে আসবে। সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ বলেন, হাওরবেষ্টিত জেলা এ জেলা ধূলোবালিতে বেড়ে উঠেছি। সংসদ সদস্য হয়ে পায়ে পায়ে হেঁটেছি। আমি সাহেব হতে আসিনি। কর্মী হয়ে মানুষের সেবা করেছি। তিনি আরো বলেন, একজন নাবালক বলেছেন সুনামগঞ্জে লাঙ্গল নেই। লাঙ্গল হটাবেন। লাঙ্গল ভালবাসার প্রতিক। কোন নেতার শক্তি নেই লাঙ্গল হটানোর।

সততা,ভালবাসায় লাঙ্গল টিকে থাকবে। আগামী নির্বাচনে লাঙ্গল প্রতিকে নির্বাচনের সুযোগ দিলে বিজয় উপহার দেব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, সিলেট-২ আসনের এমপি ও জাতীয় পার্টি’র যুগ্ম মহা সচিব ইয়াহিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাতক-দোয়ারা আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মজিদ মাস্টার, মোহাম্মদ আলী খুশনুর, আ.ন.ম ওহীদ কনা মিয়া, সহ জেলা জাপা’র নেতৃবৃন্দ।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com