বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৬:২৫ পূর্বাহ্ন

English Version
‘তারেকের যোগ্যতা নেই, খালেদার অবসরে যাওয়া উচিত’ : কামরুল হাসান নাসিম

‘তারেকের যোগ্যতা নেই, খালেদার অবসরে যাওয়া উচিত’ : কামরুল হাসান নাসিম

আসল বিএনপির কর্ণধার কামরুল হাসান নাসিম



বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্ব দেয়ার কোনো যোগ্যতা নেই বলে মন্তব্য করেছেন আসল বিএনপির কর্ণধার কামরুল হাসান নাসিম।

তিনি বলেন, তারেক রহমান রাজরক্ত থেকে জন্ম নিয়েছে। তাই তিনি রাজনীতি করেন। মূলত তার নেতৃত্ব দেয়ার কোনো যোগ্যতাই নেই। তার চেয়ে ঢাবির একজন স্নাতক পাস ছেলে ভালো রাজনীতি বোঝে।

১৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে রাজধানীর ওয়েস্টিন হোটেলে বিএনপি পুনর্গঠন, সংবিধান, জাতীয়তা, পররাষ্ট্রনীতি, অর্থনীতি, অন্তর্বর্তীকালীন সরকার, জাতীয় ঐক্য, গণতন্ত্র, জাতীয় নির্বাচন, শাসনরীতি ও জাতীয়তাবাদী শক্তির নতুন করে পথচলার একটি সম্ভাব্য প্ল্যাটফর্ম সম্পর্কিত ইস্যুতে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
কামরুল হাসান নাসিম বলেন, তারেক রহমান যদি আমার চেয়ে মেধাবী হয়ে থাকে, তাকে আমার মানতে কোনো দ্বিধা নেই। কিন্তু তার সেই যোগ্যতা তো থাকতে হবে। পরিবারতন্ত্র পৃথিবীর বহু দেশে আছে, বাংলাদেশেও থাকুক। পূর্বসূরিদের ছাপিয়ে উত্তরসূরিদের ভালো করার নজির খালেদা জিয়া কিংবা তারেক জিয়ার মধ্যে দেখি না।

একাদশ জাতীয় নির্বাচনে প্রার্থী দেয়ার বিষয়ে তিনি বলেন, ৩০০ সংসদীয় আসনে প্রার্থী হতে প্রায় ৩২০ জন নেতা প্রস্তুত। তারা কার্যকারী সংসদে যেতে চায়। তারা মনে করে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হলে রাষ্ট্রীয় ক্ষমতায় যাবার জন্য আমরাই ফেভারিট দল। ধানের শীষ নিয়ে ৩০০ জনকে মনোনয়ন দেয়া হবে। ক্ষমতাশীল আওয়ামী লীগকে হুঁশিয়ারি দিয়ে কামরুল হাসান নাসিম বলেন, ভালো ভালো মানুষকে মনোনয়ন দিন, তা না হলে আমাদের কাছে বিশাল ব্যবধানে পরাজিত হবে।

বিএনপির নিবেদিত নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমাদের সঙ্গে বসুন, জামায়ত ছাড়ুন। দল চলবে জিয়া যাদু মিয়ার চুক্তির আলোকে। যদি ৩০ সেপ্টেম্বরের মধ্যে তারেক রহমান দেশে না আসে আর আসার দরকার নেই। দল নিয়ে তাকে না ভাবলেও চলবে।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com