আজ শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৫:৪০ পূর্বাহ্ন

সাড়ে ৯ মাস পর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সাড়ে ৯ মাস পর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

Bangladesh Chhatra League

  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
    1
    Share

আংশিক কমিটি গঠনের প্রায় সাড়ে ৯ মাস পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।
সোমবার (১৩ মে) কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত কমিটির তালিকা গণমাধ্যমের হাতে পৌঁছেছে।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে সহ-সভাপতি পদে রয়েছেন ৬১ জন। সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির সঙ্গে যুগ্ম-সাধারণ সম্পাদক রয়েছেন ১১ জন। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ১১ জন। ঘোষিত কমিটিতে ক্রীড়াবিষয়ক সম্পাদক হয়েছেন আল-আমীন সিদ্দিক সুজন। তার সঙ্গে উপ-ক্রীড়া সম্পাদক পদে রয়েছেন আরও ৩ জন।

বিজ্ঞানবিষয়ক সম্পাদক সাদুন মোস্তফার সঙ্গে উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক রয়েছেন আরও ৪ জন। আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মোহাম্মদ রাকিনুল হক চৌধুরী। যার কমিটিতে উপ-সম্পাদক হিসেবে রয়েছেন আরও ৫ জন। পাঠাগার সম্পাদক হয়েছেন জাভেদ হোসেন। সঙ্গে রয়েছেন উপ-সম্পাদক হিসেবে ৫ জন। তথ্য ও গবেষণা সম্পাদক পল্লব কুমার বর্মন। এই কমিটিতে উপ-সম্পাদক হয়েছেন আরও ৩ জন। তথ্য-প্রযুক্তিবিষয়ক কমিটিতে সম্পাদক হয়েছেন শাকিল আহমেদ জুয়েল। এই কমিটিতে উপ-সম্পাদক হয়েছেন আরও ৫ জন।

ধর্মবিষয়ক সম্পাদক তাজউদ্দিন। তার সঙ্গে রয়েছেন ৪ জন উপ-সম্পাদক। গণশিক্ষাবিষয়ক সম্পাদক হয়েছেন আবদুল্লাহিল বারী। উপ-সম্পাদক রয়েছেন ৩ জন। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক হয়েছেন ইমরান জমাদ্দার। সঙ্গে উপ-সম্পাদক রয়েছেন ৪ জন। স্বাস্থ্য ও চিকিৎসাসেবাবিষয়ক সম্পাদক হয়েছেন শাহরিয়ার ফেরদৌস হিমেল। সঙ্গে রয়েছেন ৪ উপ-সম্পাদক। সাহিত্যবিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আসিফ তালুকদার। সঙ্গে রয়েছেন ৩ উপ-সম্পাদক। প্রশিক্ষণবিষয়ক সম্পাদক হয়েছেন হায়দার মোহাম্মদ জিতু। সঙ্গে রয়েছেন ৩ জন উপ-সম্পাদক।

কর্মসংস্থানবিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন মোহাম্মদ রনি। এই কমিটিতে উপ-সম্পাদক হয়েছেন ৪ জন। নাট্য ও বিতর্কবিষয়ক সম্পাদক হয়েছেন জুয়েল মোল্লা। তার সঙ্গে রয়েছেন ৩ জন উপ-সম্পাদক। বেসরকারি বিশ্ববিদ্যালয়বিষয়ক সম্পাদক হয়েছেন আসিফ ইকবাল অনিক। সঙ্গে রয়েছেন ৫ উপ-সম্পাদক। আপ্যায়ন সম্পাদক হয়েছেন আশরাফুল ইসলাম ফাহাদ। সঙ্গে রয়েছেন ৪ উপ-সম্পাদক। মেহেদী হাসান তাপস পেয়েছেন মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব। সঙ্গে রয়েছেন ৪ উপ-সম্পাদক।

মানবসম্পদ উন্নয়দ সম্পাদক হয়েছেন নাহিদ হাসান শাহিন। সঙ্গে রয়েছেন ৪ উপ-সম্পাদক। ছাত্র-বৃত্তি সম্পাদক হযেছেন আতাউল গনি কৌশিক। সঙ্গে রয়েছে ৪ উপ-সম্পাদক। কৃষিশিক্ষাবিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মাকসুদুর রহমান মিঠু। সঙ্গে রয়েছেন উপ-সম্পাদক পদে আরও ৩ জন। কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হয়েছেন সাদ্দাম হোসেন। সঙ্গে রয়েছেন আরও ৪ জন। এছাড়া এই পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোট ২৩ জন।

কমিটির অন্তত ১২ জন নির্বাহী সদস্যের তালিকাও গণমাধ্যমের হাতে এসেছে। গত বছরের ৩১ জুলাই আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করেন। দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার দায়িত্ব দেয়া হয় সভাপতি ও সাধারণ সম্পাদককে। এর সাড়ে ৯ মাসের মাথায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

কে এই যুবক? টিস্যু দিয়ে বঙ্গবন্ধুর বিকৃত ছবি পরিস্কার করছে



Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com