কিছু সাংবাদিক দেশ-স্বাধীনতার শত্রু : মোমিন মেহেদী | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০২:৩৭ পূর্বাহ্ন

কিছু সাংবাদিক দেশ-স্বাধীনতার শত্রু : মোমিন মেহেদী

কিছু সাংবাদিক দেশ-স্বাধীনতার শত্রু : মোমিন মেহেদী

Momin Mahadi

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, কিছু সাংবাদিক দেশ-স্বাধীনতার শত্রু। তারা রাজনৈতিকভাবে বারবার যারা অন্যায় করেছে সেই শিবির-জামায়াত-ধর্ম ব্যবসায়ী আর দুর্নীতিবাজ-সন্ত্রাসী-ধর্ষক-খুনিদেরকে পৃষ্টপোষকতা দিচ্ছে। একারণেই আজ এতবছর পরও সাগর-রণি হত্যাকান্ডের বিচার না হয়ে বরং ঝুলে আছে দিনের পর দিন।

এই সাংবাদিক নামধারী শত্রুদের কারণে নতুন প্রজন্মের প্রকৃত রাজনীতিকরা রয়ে যাচ্ছে জনগনের আড়ালে। এই সব লুটেরা সাংবাদিকদের কারণে নির্মমতা বাড়ছে। এদেরকেও প্রতিহত করা হবে, শ্বেতপত্র প্রকাশের মধ্য দিয়ে উৃন্মোচন করা হবে ভয়ংকর সব দানবদের মুখোশ, সাংবাদিকতার অন্তরালে লোভি-লম্পট-লুটেরা যারা; তারা অতিতের অনেক অপসাংবাদিকদের মত অচিরেই ধ্বংস হয়ে যাবে, সময় ঘণিয়ে আসছে।

Rudra Amin Books

১১ ফেব্রুয়ারি রাজধানীর বিডব্লিউএস মিলনায়তনে ‘সাগর-রুণি হত্যাকান্ডের বিচার বনাম অপসাংবাদিকতা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। জাতীয় তথ্যধারার আহবায়ক কালের দিগন্ত পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুব চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেসিডিয়াম মেম্বার কবি আলতাফ হোসেন রায়হান, সিনিয়র ভাইস চেয়ারম্যান শিক্ষাবিদ শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নীরেন্দ্রনাথ ঠাকুর, মওলানা নূরে আলম সিদ্দিকী, সহ-সাংগঠনিক সম্পাদক হরিদাস সরকার, হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com