বইমেলায় বেস্টসেলার তালিকায় থাকবে ডা. জয়প্রকাশ সরকারের প্রবন্ধ | Nobobarta

আজ বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৯:২০ পূর্বাহ্ন

বইমেলায় বেস্টসেলার তালিকায় থাকবে ডা. জয়প্রকাশ সরকারের প্রবন্ধ

বইমেলায় বেস্টসেলার তালিকায় থাকবে ডা. জয়প্রকাশ সরকারের প্রবন্ধ

Rudra Amin Books

অমর একুশে বইমেলা ২০২০ থেকে : অমর একুশে বইমেলা ২০২০ এ সম্ভাব্য বেস্টসেলার তালিকায় আছে ডা. জয়প্রকাশ সরকারের মোটিভেশান প্রবন্ধ “

বইটি সম্পর্কে বিশিষ্ট অধ্যাপক ড.আফজাল হোসেন বাচ্চু বলেন, খুব অস্থির সময়ে বাস করছি আমরা। একদিকে ইন্টারনেটের অত্যাধুনিক যুগ, অন্যদিকে অতীত ঐতিহ্যের সুস্থ সামাজিকতার চলমান অবক্ষয়! প্রেম ভালোবাসা সংক্রান্ত জটিল অবস্থার সন্মূখীন হয়নি এমন মানুষ পাওয়া দুঃস্কর। এমন অবস্থায় পরিবারের প্রতিটি মানুষের প্রেম ভালোবাসা এবং ব্যক্তি সম্পর্কে জানাটা খুব জরুরী।

ডা. জয়প্রকাশ সরকার একজন প্রতিশ্রুতিশীল কবি ও লেখক। আমি বাকরুদ্ধ, আমি মুগ্ধ! আমার অতি স্নেহের এই ছাত্র এমন একটি গবেষনামূলক মোটিভেশান প্রবন্ধ লিখেছে যা প্রাপ্ত বয়স্ক প্রতিটি মানুষের পারিবারিক জীবনে শান্তির পথচলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। মনোবিজ্ঞান এবং চিকিৎসা শাস্ত্রের বিষয়গুলোও যে রকম সরল ছান্দনিক ভাবে এই গ্রন্থে উপস্থাপিত হয়েছে এটা বিস্তর পরিসরেই ইতিবাচক ও আশাজাগানিয়া দিক।

বইটি প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশনীর প্রকাশক-মুনির আহমেদ বলেন, ইতোমধ্যে বইটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। সল্প কয়েকদিনে ১ম মুদ্রণের ২৫০ কপি বই শেষ হয়ে যাওয়ায় ২য় মুদ্রণে আরও ৪০০ কপি বাজারজাত করা হয়েছে। বইটির চাহিদা এখনও বেশ ভালোই আছে,হয়তো ২য় মুদ্রণের কপিগুলোও চলতি মেলাতেই শেষ হয়ে যাবে।প্রেমে পড়বেন,অথচ কেন পড়লেন;জানবেন না; এ হয় নাকি! সম্পূর্ণ নতুন চিন্তাধারায় লেখা বইটি সংগ্রহে রাখার মতো। বইটি প্রতিটি প্রাপ্ত বয়স্ক মানুষের জন্যই প্রয়োজনীয় এবং এটি একটি ভিন্নধর্মী, স্বতন্ত্র, আত্মোন্নয়নমূলক প্রবন্ধ,যা চলতি বইমেলায় প্রবন্ধ সমূহের সম্ভাব্য বেস্টসেলার তালিকায় থাকবে বলে মনে করছি। অনলাইনে কিনতে চাইলে বইটি রকমারি থেকেও কেনা যাবে।

বইয়ের নামঃ প্রেম ভালোবাসা ও ব্যক্তি সম্পর্কের রহস্য
লেখকঃ ডা. জয়প্রকাশ সরকার
প্রকাশকঃ উচ্ছ্বাস প্রকাশনী
স্টল নংঃ ২৪২


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta