গ্রন্থমেলার নতুন আবু রেজা মোঃ ইয়াহিয়া'র "সুখ-সাফল্যের মায়াবী জগৎ" | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৫৫ পূর্বাহ্ন

গ্রন্থমেলার নতুন আবু রেজা মোঃ ইয়াহিয়া’র “সুখ-সাফল্যের মায়াবী জগৎ”

গ্রন্থমেলার নতুন আবু রেজা মোঃ ইয়াহিয়া’র “সুখ-সাফল্যের মায়াবী জগৎ”

মানুষের জীবনে দুঃখ না থাকলে সুখের স্বাদ উপলব্ধি করা যায় না। সুখ ব্যক্তির মানসিক অবস্থা বা অনুভূতি। সময়ের সাথে সাথে মানুষের আচরন পরিবর্তনের মধ্য দিয়ে পাল্টে যাচ্ছে সুখের ধারণা। আজকের দিনে কেউই যেন সুখী নয়। দুঃখ আর সুখ যেন একে অপরকে জড়িয়ে রয়েছে। কিন্তু অনেকে খুব সহজেই দুঃখে কাতর হয়ে পড়ে, সুখ তখন হয়ে যায় অধরা।

আত্মবিশ্বাসী আর কর্মব্যস্ত জীবনই সুখী জীবন। সুখ নিহিত রয়েছে নিজের পছন্দসই কাজের মাঝে, আশেপাশের মানুষের মুখে হাসি ছড়িয়ে দেয়ার মাঝে, পারস্পরিক শ্রদ্ধা আর ভালোবাসার মাঝে। অন্তর্নিহিত শক্তি ও মানবিক গুণাবলীর স্ফুরণে একজন ব্যক্তি হয়ে উঠতে পারে জগতে স্মরণীয়। আবার অন্যদিকে হতাশার করাল গ্রাসে এই মানুষটিই ছিটকে যেতে পারে সাফল্যের সঠিক পথ থেকে।

Rudra Amin Books

এই বিষয়গুলো নিয়েই অনুপ্রেরণা ও দিকনির্দেশনামূলক প্রবন্ধের সমন্বয়ে এবারের আয়োজন মানুষের রহস্যময় মনোজগতের বিশ্লেষক ও সুলেখক আবু রেজা মো. ইয়াহিয়ার “সুখ-সাফল্যের মায়াবী জগৎ”। পেশায় বেসরকারী একটি ব্যাংক এর উচ্চপদস্থ কর্মকর্তা আর নেশায় পুরোদস্তুর লেখক। প্রখ্যাত চিত্রশিল্পী সৈয়দ লুৎফুল হক এর প্রচ্ছদ সুখপাঠ্য বইটিতে যোগ করেছে দৃষ্টিনন্দন মাত্রা।

অমর একুশে গ্রন্থমেলায় চয়ন প্রকাশন এর ২৬৫ নাম্বার স্টলে পাওয়া যাচ্ছে আবু রেজা মো. ইয়াহিয়ার “সুখ-সাফল্যের মায়াবী জগৎ” বইটি। পরিবেশক বিশ্বকল্যাণ
পাবলিকেশন্স ও রকমারি ডটকম। মূল্য ২০০ টাকা।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com