আজ বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯, ০২:৪৮ পূর্বাহ্ন

আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলবেন মাশরাফি-সাকিব

আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলবেন মাশরাফি-সাকিব

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওডিআই টিমের ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা এবং টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাবিক আল হাসান আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম তুলবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।তারা কোন আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন তাৎক্ষণিকভাবে সেই বিষয়টি নিশ্চিত হওয়া না গেলেও সূত্রটি জানিয়েছে, সাকিব মাগুরা এবং মাশরাফি নড়াইল থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন।জানা যায়, মাশরাফি ও সাকিব রবিবার সকাল সাড়ে দশটার দিকে মনোনয়ন ফরম কিনতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসবেন। তারা ওবায়দুল কাদেরকে ফোন করেছিলেন। এ ব্যাপারে ওবায়দুল কাদেরের সঙ্গে আজ তাদের কথা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।কিছুদিন আগে থেকেই মাশরাফি ও সাকিবের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। আওয়ামী লীগের একাধিক নেতা বিষয়টি গণমাধ্যমের সামনে এনেছিলেন।তাদের দুজনেরই যেহেতু ২০১৯ সালের বিশ্বকাপে অংশগ্রহণের কথা রয়েছে তাই নির্বাচনে অংশ নিলে কোনো সমস্যা হবে কিনা এমন এক প্রশ্নের জবাবে চলতি বছরের মে মাসে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছিলেন, খেললে সমস্যা কী? আমিও নির্বাচন করি, আবার ক্রিকেটের সঙ্গে আছি।

এর আাগে গতকাল শুক্রবার বিকাল ৪টা ৮ মিনিটে ‘নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফি’ শিরোনামে দৈনিক বাংলাদেশ জার্নাল পত্রিকার অনলাইনে নিউজটি প্রকাশ হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।শুক্রবার রাতে মাশরাফি নড়াইল-২ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনার বিষয়টি নিয়ে তার পরিবারের লোকদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিয়েছেন। আজ বিকেল ৩টায় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিস থেকে মনোনয়ন সংগ্রহ করবেন তিনি। নড়াইল থেকে কয়েকজন মাশরাফির কাছের মানুষ ঢাকায় যাচ্ছেন। তারাও মনোনয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত থাকবেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নড়াইল পৌরসভা, সদর উপজেলার ৮টি ইউনিয়ন, লোহাগড়া পৌরসভা এবং লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত নড়াইল-২ আসন। এ আসনে বর্তমানে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৫১১ জন। পুরুষ ভোটার এক লাখ ৫৬ হাজার ৮৮৭ ও নারী ভোটার রয়েছে এক লাখ ৬০ হাজার ৬২৪ জন।প্রসঙ্গত, ঘোষিত এই তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর হবে ভোট গ্রহণ, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৯ নভেম্বর পর্যন্ত, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর এবং ৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

সূত্র: বাংলাদেশ জার্নাল

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com