তামিমের পর আল-আমিনের সেঞ্চুরি, ড্র প্রস্তুতি ম্যাচ | Nobobarta

আজ শনিবার, ১১ এপ্রিল ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ন

তামিমের পর আল-আমিনের সেঞ্চুরি, ড্র প্রস্তুতি ম্যাচ

তামিমের পর আল-আমিনের সেঞ্চুরি, ড্র প্রস্তুতি ম্যাচ

Rudra Amin Books

ষষ্ঠ উইকেট জুটিতে সেঞ্চুরির দেখা পেয়েছেন বিসিবি একাদশের তানজিদ হাসান তামিম ও অধিনায়ক আল আমিন জুনিয়র। তাদের দুইশো ছাড়ানো জুটিতে জিম্বাবুয়ের বিপক্ষে বিসিবি একাদশ যখন লিড নিতে যাবে তখন ড্র মেনে নিয়েছে উভয় অধিনায়ক।

সাভারে বিকেএসপির তিন নম্বর মাঠে বুধবার ম্যাচের দ্বিতীয় ও শেষ দিন ষষ্ঠ উইকেট জুটিতে জোড়া সেঞ্চুরি দেখে স্বাগতিক দল। এর মধ্যে ঝোড়ো ব্যাটিংয়ে মাত্র ৮৮ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তামিম। কিছুক্ষণ পর তিন অঙ্ক স্পর্শ করেন আল আমিন। তবে শতকটা তামিমের মতো দ্রুত গতির ছিল না। তাকে খেলতে হয়েছে ১৪৫ বল। তাতে কোনো ছক্কার মার না থাকলেও রয়েছে ১৬টি চারের মার।

প্রথম ইনিংসে জিম্বাবুয়ের ২৯১ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে একপর্যায়ে ৬৯ রানে পাঁচ উইকেট হারিয়ে ধুঁকছিল বিসিবি একাদশ। ষষ্ঠ উইকেটে অধিনায়ক আল-আমিন ও তামিমের ব্যাটে ঘুরে দাঁড়ায় স্বাগতিক দল। এ জুটির রান দাঁড়ায় ২১৯। জিম্বাবুয়ে থেকে আর মাত্র তিন রানে পিছিয়ে ছিল বিসিবি একাদশ। ম্যাচ ড্র ঘোষণার সময় দলের সংগ্রহ ৫৯.৩ ওভারে ৫ উইকেটে ২৮৮। ৯৯ বলে চৌদ্দ চার ও পাঁচ ছক্কায় ১২৫ রানে অপরাজিত ছিলেন তামিম। আল আমিনের রান ছিল ১০০।

বিসিবি একাদশের অন্য ব্যাটসম্যানের মধ্যে পারভেজ হোসেন ইমন ৩৪ রান করেন। বাকিদের কেউই দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি। বিসিবি একাদশে ছিলেন বিশ্বকাপ জেতা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ছয় সদস্য। তারা হলেন- আকবর আলি, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন, তানজিদ হাসান তামিম ও শরিফুল ইসলাম।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta