সাইবার পার্টির প্রচারনা প্রসংশার দাবিদার : টুলু | Nobobarta

সাইবার পার্টির প্রচারনা প্রসংশার দাবিদার : টুলু

সাইবার পার্টির প্রচারনা প্রসংশার দাবিদার। বললেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় প্রভাবশালী নেতা ও অনলাইনে জাতীয় পার্টির অন্যতম প্রচারকারি ‘আবুল কালাম আজাদ টুলু। পল্লীবন্ধু এরশাদ ও জাতীয় পার্টির প্রচারনা করে চলে চলেছ জাতীয় সাইবার পার্টির নামের এই প্রচারনা টিম। সারাদেশে নিরলস পরিশ্রম করছে সাইবার পার্টি।

 

সাইবার পার্টির উপদেষ্টা আবুল কালাম আজাদ টুলু বলেন, জাকির হোসেন, নজরুল, জোসেফ, রনি, সোহেল সহ শতশত অনলাইন প্রচার কর্মীদের সমন্বয়ে ঐক্যবদ্ধ সাইবার পার্টির প্রচারনা টিমের কার্যক্রম সত্যিই প্রসংশা যোগ্য। সময় উপযোগী কাজ করে চলেছে সাইবার পার্টি। আমি সাইবার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে ছোট করতে চাইনা, আমরা কৃতজ্ঞ।

 

Rudra Amin Books

আবুল কালাম আজাদ টুলু বলেন, আমি ধন্যবাদ জানাই সাইবার পার্টির অন্যতম উপদেষ্টা সিলেট জাপার সদস্য সচিব ওসমান ভাইকে। তিনি সাইবার নেতৃবৃন্দদের সাথে সরাসরি মাঠে রয়েছেন প্রচারনা কাজে এবং সার্বিক সহযোগিতা করছেন। এগিয়ে যাও সাইবার পার্টি, তোমরাই পারবে।

আবুল কালাম আজাদ টুলু বলেন, সাইবার পার্টির প্রচার টিমের নেতৃবৃন্দরা নিজেদের প্রচেষ্টায় প্রচারনা করছে। কাজ করলে ছোট-বড় বাঁধা আসবেই। ভালো কাজ করলে সমালোচনা হবেই। এগিয়ে যাও। আমরা আছি সাইবার পার্টির সাথে।
নববার্তাকে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

* প্রচারে : জাতীয় পার্টির প্রচারনা টিম সাইবার পার্টি।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin