২ বছর পর নতুন টিভিসিতে ফারিয়া শাহরীন - Nobobarta

আজ শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৯:৪০ পূর্বাহ্ন

২ বছর পর নতুন টিভিসিতে ফারিয়া শাহরীন

২ বছর পর নতুন টিভিসিতে ফারিয়া শাহরীন

Faria Shahrin-Nobobarta
লাক্স তারকা ফারিয়া শাহরিন

টিভি ও চলচ্চিত্রাভিনেত্রী ও লাক্স-চ্যানেল আই সুপারস্টার ফারিয়া শাহরীন গত সপ্তাহে কুকওয়্যারের একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। এ বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন রানা মাসুদ। তবে তিনি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করলেও ব্যস্ত থাকেন নাটকের জগতে। নোয়াখালীর মেয়ে ফারিয়া শাহরীন বাংলালিংক টিভিসি ‘কথা দিলাম’র জন্য সমধিক পরিচিত। একটি সাবানের বিজ্ঞাপনচিত্রে কাজ করেও তিনি আলোচিত হয়েছে। এসব বিজ্ঞাপনচিত্রের পর দীর্ঘদিন তাকে খুব একটা মডেল হিসেবে দেখা যায়নি। তবে এবারই বিজ্ঞাপনে মডেল হলেন এই অভিনেত্রী। কুকওয়্যারের এই বিজ্ঞাপনচিত্রটিতে তাকে সুন্দর একটি গল্পের মধ্যে দেখা যাবে বলে নির্মাতা দাবি করেছেন।

ফারিয়া শাহরীন বলেন, আমি ২ বছর পর বিজ্ঞাপন করছি। বিদেশ থেকে আসার পর এইটা আমার প্রথম বিজ্ঞাপন। রানা মাসুদ ভাইয়ের সঙ্গে এইটা আমার দ্বিতীয় কাজ। প্রথম কাজের অভিজ্ঞতা স্মৃতিময়। রানা মাসুদ ভাইয়ের কাজের গুণগত মান খুবই ভালো হয়। এইবারের কাজটি অনেক সুন্দর গোছালো একটি কাজ হয়েছে। এ কাজটি ভালো ছিল। গল্প এবং ভাবনা আমার কাছে ভালো লেগেছে। নির্মাতা অনেক যত্ন দিয়ে এটি বানিয়েছেন। আমার বিশ্বাস বিজ্ঞাপনচিত্রটি দর্শকের ভালো লাগবে।

ফারিয়া শাহরীন ছেলেটি নামের একটি ছবিতে কাজ করেছেন। এরপর তাকে আর কোনো ছবিতে দেখা যায়নি। তিনি গত বছরের শুরুতেই গণমাধ্যমে অভিযোগ করেন, কথা দিলাম বিজ্ঞাপনচিত্রটিতে কাজ করার পর থেকেই তিনি বিভিন্ন আপত্তিকর অফার পেতে শুরু করেন। তাদের মধ্যে রয়েছেন প্রযোজক, পরিচালক, ব্যবসায়ী এবং কাস্টিং কাউচ। তিনি অভিযোগ করে বলেছেন, কোনো ব্যবসায়ী তাকে তাদের সঙ্গে বিদেশ যাওয়ার অফার দিয়েছেন।

এজন্য তিনি যতো টাকা লাগে পাবেন। কেউ কেউ তাকে বিয়ের অফারও দিয়েছেন। কথা প্রসঙ্গে তিনি সোহেল আরমানের এই তো জীবন ছবির নাম উল্লেখ করে বলেছেন, ‘ আমি শাকিব খানের বিপরীতে এই ছবিটি করতে পারি যদি আপোষ করি।’ গ্ল্যামার জগতের গোপন দিক নিয়ে আরো অনেক কথা বলেছেন তিনি। কিন্তু সেই সময়েই গ্ল্যামার জগত সংশ্লিষ্ট অনেকেই তার অভিযোগের প্রতিবাদ করেছেন। সেই যাত্রা ঘটনা সেখানেই শেষ। তবে চিত্রজগত তাকে আর ডাকেনি। ফারিয়া শাহরীন ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার পেইজেন্টে রানাসর্ -আপ হয়েছেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com