২২ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিয়ে ! – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
২২ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিয়ে !

২২ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিয়ে !

কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের এর সঙ্গে বাংলাদেশি অভিনেত্রী মিথিলার প্রেমের গুঞ্জন বছর খানেক ধরে শোনা যাচ্ছে। তাদের এই সম্পর্ক এখন আরও গাঢ় হয়েছে। জানা গেছে, ফেব্রুয়ারীর ২২ তারিখ তারা বিয়ের পিঁড়িতে বসছেন।

‘টাইমস অফ ইন্ডিয়া’কে তাদের ঘনিষ্ঠ মহল জানায়, মিথিলার সঙ্গে সামনের বছরেই বিয়ে হচ্ছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক হয়েছে। যদিও এ বিষয়ে সরাসরি তারা কেউই কথা বলতে রাজি নয়। শোনা যাচ্ছে, দুই পরিবারই বিয়ের প্রস্তুতি নিচ্ছে। সে কারণে চলছে কেনাকাটা। এর আগে মিথিলা বলেছিলেন, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে তার সঙ্গে যোগাযোগটা বেশি হয়।’

তাদের দুজনের প্রেম ও বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। বহুদিন ধরেই তারা একে অপরের প্রেমে মজেছেন এমন কথা শোনা যাচ্ছিলো। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন। কিন্তু কলকাতা বা বাংলাদেশ সাম্প্রতিক সময়ে তাদের একসঙ্গে বহুবার পাওয়া গিয়েছে। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তারা নিয়মিত উপস্থিত থেকেছেন।


Leave a Reply