সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জে নিহত ২ – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ
সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জে নিহত ২

সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জে নিহত ২

Road accident-Nobobarta

গোপালগঞ্জে কাভার্ডভ্যানের সঙ্গে ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আরো একজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এরপরই বিক্ষুব্ধ জনতা টায়ার জ্বালিয়ে সড়কটি আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার শংকরপাশা গ্রামের মৃত আয়েন উদ্দিন সিকদারের ছেলে আব্দুল মান্নান সিকদার (৬০)। তিনি পেশায় ভ্যানচালক। আরেকজন ওই ভ্যানের যাত্রী সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে রাজমিস্ত্রী মঞ্জুর সরদার (৩৮)। এ সময় ভ্যানের আরেক যাত্রী মঞ্জুর সরদারের ছেলে হৃদয় সরদার (১৫) আহত হয়। গোপালগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলাম জানান, গোপালগঞ্জ থেকে কাশিয়ানীগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ডভ্যান ডুমদিয়া পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যান ত্রী মঞ্জুর সরদার মারা যান।

হাসপাতালে নেয়ার পর ভ্যানচালক আব্দুল মান্নান মারা যান। মঞ্জুরের ছেলে হৃদয়কে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে। মঞ্জুর ও তার ছেলে রাজমিস্ত্রীর কাজ করার জন্য ভ্যানে করে গোপালগঞ্জের পুলিশ লাইন এলাকায় যাচ্ছিলেন। গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান খান সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ স্থানীয়দের সঙ্গে কথা বলার পর তারা অবরোধ তুলে নেন। ঘাতক কাভার্ড ভ্যানটি বিজয়পাশা থেকে আটক করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।


Leave a Reply